October 18, 2024, 11:32 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

টানাপড়েনের গল্পে নাদিয়া

টানাপড়েনের গল্পে নাদিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

একটি পারিবারিক টানাপড়েনের গল্প নিয়ে চ্যানেল নাইনের জন্য নির্মিত হচ্ছে ১০৪ পর্বের ধারাবাহিক নাটক ‘বহে সমান্ত্মরাল’। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া আহমেদ ও রওনক হাসান। বর্তমানে ঢাকা উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং চলছে। পি-আর প্রোডাকশন প্রযোজিত নাটকটি যৌথভাবে পরিচালনা করছেন চিত্রনাট্যকার শ্যামল ভাদুড়ী ও তুষার খান।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- রওনক হাসান, নাদিয়া আহমেদ, লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, নাফিসা চৌধুরী, নাফা, শেলী আহসান, সমাপ্তি, শিশির, শেখ মাহবুবুর রহমান, লীনা ফেরদৌসী, আফরি সেলিনা আফরি প্রমুখ।

এর গল্পে দেখা যাবে, চৌধুরী হাফিজ (পরিবার প্রধান) উদ্দীন মারা গেছেন দু’বছর আগে। তখন থেকে পারিবারিক প্রতিষ্ঠানের হাল ধরে ছেলে চৌধুরী আয়ান হাফিজ। যদিও ঘরে-বাইরে মা তাহমিনা হাফিজের কথার ওপর কোনো কথা নেই। বাড়িতে তাহমিনার ডান হাত হচ্ছে দোলা। চৌধুরী গ্রম্নপ অব কোম্পানির জিএম এবং পারিবারিক বন্ধু আবুল কালাম আজাদের মেয়ে দোলা।

ছোট বেলায় বাবা-মায়ের বিচ্ছেদের পর বলতে গেলে এই চৌধুরী বাড়িতেই বড় হয়েছে সে। তাহমিনার ইচ্ছে দোলা আয়ানের বউ হয়ে এ বাড়িতেই থাকবে। ঠিক সে সময় আয়ান বাড়িতে স্ত্রী হিসেবে নিয়ে আসে অন্য একজনকে। শুরম্ন হয় চরম পারিবারিক টানাপড়েন।

পরিচালক জানান, নাটকটি ডিসেম্বর থেকে চ্যানেল নাইনে সপ্তাহে তিন দিন করে প্রচার হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর