October 18, 2024, 10:53 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

সুপারহট বিপাশাকেই আবিষ্কার করতে পারবেন দর্শক

সুপারহট বিপাশাকেই আবিষ্কার করতে পারবেন দর্শক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

অনেক দিন ধরেই পর্দায় নেই বলিউডের সেক্সসিম্বল অভিনেত্রী বিপাশা বসু। অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বিয়ের পর থেকে তাকে আর নতুন কোন ছবিতে দেখা যায়নি। বরংচ স্বামীর সঙ্গেই বিশ্বের বিভিন্ন দেশ ঘুরে বেড়িয়েছেন তিনি। যেন তাদের এই ভ্রমন শেষই হচ্ছিলো না। আজ সুইজারল্যান্ড তো পরের সপ্তাহে মালদ্বীপ এমন করেই কাটছিলো তাদের সময়। তবে এবার থামছেন বিপাশা।

সম্প্রতি দেশে ফিরেছেন বিপাশা। খুব শিগগিরই কাজে ফিরছেন তিনি। নতুন ছবির ব্যাপারে এরইমধ্যে কথা পাকাপাকি হয়েছে। নাম না ঠিক হওয়া এই ছবিটি নির্মাণ করছেন বিক্রম ভাট। ভাটদের প্রোডাকশনেই সব থেকে বেশি সফল হয়েছেন বিপাশা। আর তাই বিরতি নিয়ে এ  প্রোডাকশনের ছবিতেই কাজ করতে যাচ্ছেন বলে বেশ আনন্দিত তিনি। এ বিষয়ে বিপাশা বলেন, অনেকটা সময় আমি ও করণ আনন্দে কাটিয়েছি। এবার দুজনই কাজে ফিরছি। তারই ধারাবাহিকতায় বিক্রম ভাটের নতুন ছবিতে কাজ করতে যাচ্ছে। বরাবরের মতো এখানেও সুপারহট বিপাশাকেই আবিষ্কার করতে পারবেন সবাই। আগামি মাস থেকেই এর কাজ শুরু হচ্ছে। আমার বিশ্বাস ছবিটি ভালো লাগবে সবার।

Share Button

     এ জাতীয় আরো খবর