July 1, 2024, 10:27 am

সংবাদ শিরোনাম
শার্শায় এইসএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে অনুপস্থিত- ৪৬ ১ জুলাই কাজী জাফর আহমদ এর ৮৫তম জন্মবার্ষিকী বন্যার্ত আশ্রয় কেন্দ্রে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ বিশ্ব যোগ দিবস ২০২৪ পালিত কুড়িগ্রামের রাজারহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইজিবাইক চালকের মৃত্যু চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী

জয়পুরহাটে বিজিবি’র শীতবস্ত্র বিতরণ

এস এম মিলন,জয়পুরহাট প্রতিনিধিঃ
মহান বিজয় দিবস উপলক্ষে বর্ডার গার্ড বাংলাদেশ জয়পুরহাট-২০ বিজিবি’র উদ্যোগে এলাকার ৩ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় ব্যাটালিয়ন চত্তরে এসব শীতবস্ত্র বিতরণ করেন জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মো: রফিকুল ইসলাম।
বিজিবি-২০ ব্যাটালিয়ন প্রধান রফিকুল ইসলাম জানায়, প্রতি বছরের ন্যায় এ বছরও শীত মৌসুমে বিভিন্ন এলাকায় বসবাসরত হত দিরদ্র নারী পুরুষদের মাঝে শীত বস্ত্র হিসেবে একটি করে কম্বল তুলে দেওয়া হচ্ছে। এ  সময় তিনি শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার উদাত্ত আহবানও জানায়।
অন্যদিকে দুই দেশের সীমান্ত রক্ষী বাহিনীর সদস্যদের মাঝে শান্তিপূর্ণ সম্প্রীতি বজায় রাখতে মহান বিজয় দিবস উপলক্ষে বিএসএফ সদস্যদের জন্য মিষ্টি পাঠিয়েছে বিজিবি।
Share Button

     এ জাতীয় আরো খবর