September 21, 2024, 9:27 am

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

একদিনে ৫ তারকার জন্মদিন

বিনোদন ডেস্কঃ

আজ ২২ আগস্ট। আজকের দিনেই পৃথিবীতে এসেছেন অভিনয় ও গানের জগতের বেশ কিছু তারকা। তারা প্রত্যেকেই নিজেদের ক্যারিয়ারে সফল হয়েছেন।

তারা হলেন- অভিনেতা ফজলুর রহমান বাবু, মোশাররফ করিম, অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা, সুনেরাহ বিনতে কামাল ও সংগীতশিল্পী ডলি সায়ন্তনী।

ফজলুর রহমান বাবু: অভিনয় নৈপুণ্যে অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন ফজলুর রহমান বাবু। অভিনয়ের পাশাপাশি সঙ্গীতশিল্পী হিসেবেও বেশ জনপ্রিয় তিনি। ১৯৬০ সালে ফরিদপুরে জন্মগ্রহণ করেন এই অভিনেতা।

মোশাররফ করিম: ১৯৭১ সালের এদিনেই ঢাকায় জন্মগ্রহণ করেন মোশাররফ করিম। তার পৈত্রিক বাড়ি বরিশালে। টিভি নাটকে আকাশচুম্বী জনপ্রিয়তা পাওয়া এই তারকা বড় পর্দাতেও বাজিমাত করেছেন।

ডলি সায়ন্তনী: আজকের দিনেই পাবনা জেলায় জন্মগ্রহণ করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। শৈশব কেটেছে পাবনাতেই। ১৯৯০ সালে নবম শ্রেণিতে পড়াকালীন প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘হে যুবক’। এখন পর্যন্ত প্রায় ৭০০ ছবিতে প্লে-ব্যাক করেছেন তিনি।

রুমানা রশীদ ঈশিতা: ১৯৮৫ সালে পৃথিবীর বুকে যাত্রা শুরু করেন ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। ‘নতুন কুঁড়ি’তে চ্যাম্পিয়ন হওয়ার পরই তারকাখ্যাতি পান তিনি। বড় হয়েও নিজের জনপ্রিয়তা ধরে রাখেন এই অভিনেত্রী।

সুনেরাহ বিনতে কামাল: নতুন প্রজন্মের আলোচিত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ১৯৯৫ সালের এদিনেই ঢাকায় তার জন্ম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও স্বপ্ন ছিল বড় পর্দায় অভিনয় করা। ২০১৯ সালে তানিম রহমান অংশু পরিচালিত ন’ডরাই সিনেমার মাধ্যমে নিজের স্বপ্ন পূরণের সুযোগ পান তিনি। প্রথম সিনেমাতেই বাজিমাত করেন। শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জিতে নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

Share Button

     এ জাতীয় আরো খবর