September 22, 2024, 9:36 am

সংবাদ শিরোনাম
কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ফয়জুল আজীম নোমান এর যোগদান জয়পুরহাটের ক্ষেতলালে শহীদ জিয়া ও সকল শহীদদের স্মরণে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টে সংবাদ বিজ্ঞপ্তি কু‌ড়িগ্রা‌মের উলিপু‌রে বিদ‌্যুৎস্পৃষ্টএক যুব‌কের মৃত্যু যশোরে বালিচাপা অবস্থায় প্রতিবন্ধী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার কুড়িগ্রামের রাজিবপুরে ৪০ পিস ইয়াবা ও ১ টি ভ্যান জব্দসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার জয়পুরহাটের ক্ষেতলালে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান

এমপি দুর্জয়ের নির্দেশে জেলা ছাত্রলীগ নেতা আকাশ এর এান বিতরণ

মো: বিল্টু মিয়া, মানিকগঞ্জ জেলা প্রতিনিধি:
করোনা ভাইরাসের প্রভাবে কর্মহারা হয়ে মানবেতর জীবনযাপণ করছে অসহায় মানুষগুলো।এতে তাদের সামনে ঈদের আনন্দ হ্রাস পাচ্ছে। পরিবার পরিজন নিয়ে কষ্টের মধ্যে দিন পার করছে দরিদ্র মানুষগুলো। এই কঠিন মূহুর্তে অসহায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে, মানিকগঞ্জ ০১ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় এমপির নির্দেশে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় জিয়নপুর ইউনিয়নে, আবুডাঙ্গা গ্রামে ১৫০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের অন্যতম যুগ্ম- সাধারণ সম্পাদক,মাহমুদ আব্বাস আকাশ।
জানা গেছে এই ছাত্রলীগ নেতা তার নিজ গ্রামের ১৫০ টি অসহায়, দরিদ্র পরিবারের মাঝে ঈদ উল ফিতর উপলক্ষে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছেন।
এই জেলা ছাত্রলীগ নেতা বলেন, মানিকগঞ্জ ০১ আসনের মাননীয় সংসদ সদস্য, আমার প্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয়ের দিক নির্দেশনায় আমার এই ক্ষুদ্র আয়োজন। এবং পরিষেশে সকলকে ঈদ উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে, সকলকে নিজ নিজ অবস্থান থেকে দরিদ্র, অসহায় মানুষের পাশে দাড়ানোর আহবান জানান এই জেলা ছাত্রলীগ নেতা মাহমুদ আব্বাস আকাশ।
ডিটেকটিভ/২২ মে ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর