July 5, 2024, 2:26 pm

সংবাদ শিরোনাম
রংপুর মিঠাপুকুরে সেফটিক ট্যাংকে পড়ে তিনজনের মর্মান্তিক মৃত্যু অনুমোদনহীন বৃক্ষ মেলার নামে চলছে বিনোদন ও বানিজ্য মেলা।অবৈধ ভাবে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা কুলাউড়ার রাবেয়া প্রাথমিকের বন্যার্তদের মাঝে বিএনপির ফ্রি ঔষধ বিতরণ মানবিক কাজে জামায়াতে ইসলামী সব সময় জনগণের পাশে আছে –এডঃ এহসানুল মাহবুব জুবায়ের শার্শায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ইউপি সদস্যকে জরিমানা রংপুর বিভাগে ৩য় ও ৪র্থ ধাপের উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ গ্রহণ নবীগঞ্জের এক শিশু লেখা পড়া করে শিক্ষিত হতে চায়- টাকার অভাবে স্কুল ফাঁকি দিয়ে শাক- সবজি বিক্রয় করছে! ফরিদপুরের নগরকান্দা এলাকায় চাঞ্চল্যকর ধর্ষণ মামলার পলাতক আসামি সোহান শেখ’কে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ জয়ন্তী আইডিয়াল ল্যাবঃ মাধ্যমিক বিদ্যালয়ের ঐতিহ্য রক্ষায় সংবাদ সম্মেলন পটুয়াখালীতে ধরা পড়ল ৪ ফুট দৈর্ঘ্যের রাসেলস ভাইপার

ঘর ভাঙলো নোভার

ঘর ভাঙলো নোভার

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ঘর ভাঙলো মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা নোভার। তথ্যটি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

২০১১ এগারই নভেম্বর সংসার জীবন শুরু করেন নোভা। স্বামী নির্মাতা রায়হান খানের সঙ্গে প্রায় দুই বছর প্রেমের পর বিয়ে করেন তিনি। বিয়ের সাত বছরের মাথায় ভাঙলো তাদের সংসার। চলতি বছর ২৬ অগাস্ট ঢাকার জজকোর্ট কাজী অফিসে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে তারা বিচ্ছেদ প্রক্রিয়া সম্পন্ন করেন।

নোভা বললেন, তার প্রতি আমার পূর্ণ সম্মান আছে, ভালোবাসাও আছে। কিন্তু ব্যবহারিক জীবনে সম্পর্কের ক্ষেত্রে, জীবন যাপনের ক্ষেত্রে যে ধরনের দায়িত্বের ব্যাপারগুলো আছে তা ওর মধ্যে ঘাটতি ছিলো। ফলে দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। আমি চাইছিলাম না আমাদের সন্তান সে দৃশ্য সবসময় দেখুক। তাই আমরা দু’জন সমঝোতার ভিত্তিতেই আলাদা হয়ে গেছি।”

স্বামীর সম্মান ক্ষুণœ হয় এমন কিছু না লিখতে গণমাধ্যমের কাছে অনুরোধ জানিয়ে নোভা আরও বলেন, “সবার কাছে চাওয়া থাকবে ওর সম্মান ক্ষুণœ হয় এমন কিছু লিখবেন না। আমাদের সন্তান দুজনের কাছেই সমানভাবে থাকছে। এমনও হতে পারে রায়হান যদি নিজেকে বদলে নেয় আমরা আবারও একসঙ্গে সংসার করতে পারি।”

নোভা জানান, বর্তমানে সন্তান লালন-পালন ছাড়াও তিনি উপস্থাপনা ও অভিনয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন। বর্তমানে বিটিভি ও বাংলাভিশনে দুটি অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। নিয়মিত শুটিংয়ে অংশ নিচ্ছেন বিটিভির প্রথম ধারাবাহিক ডেইলি সোপ ‘দ্য জেনারেশনসহ আরও দুটি ধারবাহিক নাটকে।

Share Button

     এ জাতীয় আরো খবর