September 8, 2024, 6:28 am

সংবাদ শিরোনাম
কেরাণীগঞ্জ এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-১০ কুড়িগ্রামে ট্রাক চাপায় পল্লি চিকিৎসক নিহত আত্মশুদ্ধির মাধ্যমে দেশ রক্ষায় এগিয়ে আসতে হবে। …. মাওলানা উবায়দুল্লাহ ফারক পীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু পার্বতীপুরে ছাত্র জনতা গনহত্যায় নিহত ও আহত শিক্ষার্থীদের স্মরণে শহিদী মার্চ প্রবীণ হিতৈষী সংঘের প্রশাসকের অপসারণ ও নির্বাচনের রোডম্যাপ ঘোষণার দাবিতে মানববন্ধন সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় পুলিশ সুপার মোশাররফ হোসেন শ্রমিক দলের আহবায়ক গফুর হাসানকে নিজ এলাকায় ফুল দিয়ে বরন কুড়িগ্রামের রৌমারীতে সাঁকো নির্মাণ করলো বিজিবি ছাত্র-জনতা রেড ক্রিসেন্টে সোসাইটি লক্ষ্মীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

বিয়ে করছেন নাবিলা

বিয়ে করছেন নাবিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বছর শেষে বিয়ের সংবাদ জানালেন ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। আগামি এপ্রিলে তিনি বিয়ে করবেন। পাত্র নেত্রকোনার ছেলে জোবাইদুল হক। পেশায় তিনি ব্যাংকার। গেল চার মাস তারা দুজন প্রেম করেছেন, অতঃপর বিয়ের সিদ্ধান্ত নেন বলে মানবজমিনকে জানান। নাবিলা বলেন, বিয়ের বিষয়টি আমরা দুজনেই পরিবারকে জানিয়েছি।

আমাদের সিদ্ধান্তের পর পারিবারিকভাবে এটিকে চূড়ান্ত করা হয়েছে।  তিনি আরো বলেন, আমরা যখন জেদ্দায় থাকতাম। তখন তারাও পরিবার নিয়ে সেখানে থাকতো। আমরা একই স্কুলে পড়তাম। তখন থেকে তার প্রতি ভালো লাগা কাজ করেছে। ও আমার জীবনের প্রথম প্রেম। ১৮ বছর আগেই তাকে ভালো লেগেছিল। জীবনসঙ্গী হিসেবে তাকে পাচ্ছি ভাবতে ভালো লাগছে। উল্লেখ্য, অভিনেত্রী ও মডেল পরিচয়ের পাশাপাশি নাবিলা একজন জনপ্রিয় উপস্থাপক। বাংলাভিশনের ‘এবং ক্লাসের বাইরে’ অনুষ্ঠান উপস্থাপনার মধ্য দিয়ে তার মিডিয়ায় যাত্রা শুরু। এরপর শুধু এগিয়ে যাওয়া। পরবর্তীতে বিভিন্ন বিজ্ঞাপনেরও মডেল হন। তবে ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে দর্শকদের মাঝে অভিনেত্রী হিসেবে দারুণ সাড়া ফেলেন তিনি।

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর