October 8, 2024, 5:46 pm

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

‘স্বপ্নজাল’ ছবির প্রথম ট্রেলার প্রকাশ

‘স্বপ্নজাল’ ছবির প্রথম ট্রেলার প্রকাশ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

রাজধানীর ধানমন্ডির আবাহনী মাঠে বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসবের শেষদিনে বেঙ্গল ক্রিয়েশনসের স্টলে গতকাল প্রকাশ হলো গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবির প্রথম ট্রেলার। এ ছবিতে অভিনয় করেছেন পরীমনি ও নবাগত মুখ ইয়াশ রোহান। এখন থেকে ছবির প্রচারণার কাজ আনুষ্ঠানিকভাবে শুরু করেছেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। ‘মনপুরা’ ছবি দিয়ে বাংলাদেশের চলচ্চিত্রে নতুন মাইলস্টোন তৈরি করেছিলেন তিনি। জনপ্রিয় এই নির্মাতা জানিয়েছেন, জানুয়ারি মাসের প্রথম সপ্তাহেই তার পরিচালনায় নতুন এ ছবিটি ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেবেন। ছবিটি মুক্তি দেয়ার জন্য ফেব্রুয়ারি মাসকে বেছে নিয়েছেন তিনি।

ট্রেলারটি প্রকাশ করার সময় উৎসবের আয়োজক প্রতিষ্ঠান বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক ও বেঙ্গল ক্রিয়েশনসের ব্যবস্থাপনা পরিচালক লুভা নাহিদ চৌধুরী ও বেঙ্গল ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক আতাউর রহমান উপস্থিত ছিলেন। জানানো হলো, বেঙ্গল ক্রিয়েশনসের ইউটিউব চ্যানেল ও ফেসবুকে দেখা যাবে ট্রেলারটি। এ সময় উপস্থিত ছিলেন ছবির পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, বেঙ্গল ক্রিয়েশনসের ক্রিয়েটিভ পরিচালক এন রাশেদ চৌধুরীসহ ছবির সঙ্গে সংশ্লিষ্টরা। ‘স্বপ্নজাল’ ছবিতে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহীদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী ও আহসানুল হক মিনু প্রমুখ।

Share Button

     এ জাতীয় আরো খবর