October 18, 2024, 10:17 am

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

বিশ্বকাপ শেষ ধাওয়ানের, পান্টের জন্য আইসিসির কাছে আবেদন

বিশ্বকাপ শেষ ধাওয়ানের, পান্টের জন্য আইসিসির কাছে আবেদন

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

বৃদ্ধাঙ্গুলির চোট শেষমেশ ছিটকেই দিলো শিখর ধাওয়ানকে। অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে খেলার সময় তার বা হাতের বৃদ্ধাঙ্গুলিতে বল লাগে। প্রাথমিক ভাবে কিছু ধরা না পড়লেও এক্সরে রিপোর্টে চিড় ধরা পরে। প্রথমে তিন সপ্তাহের জন্য ছিটকে গেছেন এমনটি ধারণা করা হয়েছিল। ভারতীয় দলের সঙ্গেই ছিলেন। শেষমেশ দেশের বিমানই ধরতে হচ্ছে থাকে।  সেদিন ব্যাথা পাওয়ার পরেও খেলা চালিয়ে গিয়েছিলেন তিনি। সেঞ্চুরি সহ ১১৩ রানের ইনিংস খেলে অস্ট্রেলিয়ার সামনে বিশাল রানের পাহাড় গড়তেও অবদান রাখেন তিনি। কিন্তু সোমবার স্ক্যান করে এই চিড় পাওয়া যায়। গতকাল এক আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে এসেছে ধাওয়ানের বিশ্বকাপ থেকেই ছিটকে যাবার খবর। রিশাব পান্টকে তার বিকল্প হিসাবে নেওয়ার জন্য আইসিসির কাছে আবেদন করেছে ভারতীয় দল। দলের সঙ্গেই আছেন তিনি।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খুব ভালো শুরু করতে না পারলেও ধাওয়ানের ১১৭ রানের কল্যাণে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩৬ রানের জয় পায় ভারত। সেই ম্যাচের সেরা খেলোয়াড় ধাওয়ানের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া ভারতীয় শিবিরে বড় একটি ধাক্কা।

যদিও আনুষ্ঠানিকভাবে বিশ্বকাপ স্কোয়াডে ঢুকতে হলে আইসিসি বিশ্বকাপের ইভেন্ট টেকনিক্যাল কমিটির সবুজ সংকেত দরকার হবে রিশাব পান্টের। ২০১৯ বিশ্বকাপের ইভেন্ট টেকনিক্যাল কমিটিতে আছেন জিওফ অ্যালারডিস (আইসিসি, ইটিসি চেয়ারম্যান), ক্যাম্পবেল জেমিসন (আইসিসি প্রতিনিধি), স্টিভ এলওর্দি (ক্রিকেট বিশ্বকাপ প্রতিনিধি), অ্যালান ফোর্ডহাম (স্বাগতিক প্রতিনিধি), হার্শা ভোগলে ও কুমার সাঙ্গাকারা (স্বাধীন প্রতিনিধি)।

Share Button

     এ জাতীয় আরো খবর