September 21, 2024, 3:25 pm

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

গাড়ি পোড়ানোর ফল ভালো হবে না: বিএনপিকে তোফায়েল

গাড়ি পোড়ানোর ফল ভালো হবে না: বিএনপিকে তোফায়েল

ডিটেকটিভ নিউজ ডেস্ক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কোর্টে হাজিরা দিয়ে ফেরার পথে কর্মীদের দিয়ে গাড়ি পোড়ানোর ফল ভালো হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা তোফায়েল আহমেদ। গতকাল বৃহস্পতিবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে ‘বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট এক্সপো ২০১৭’ এর উদ্বোধনী অনুষ্ঠানে তারা এ হুঁশিয়ারি দিয়েছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, কোর্টে বিচার হচ্ছে। বিচারের উপর তো কারও হাত দেয়া উচিত না। উনি (খালেদা জিয়া) কোর্ট থেকে যাচ্ছেন, পিছনে ওঁর ছেলে-পেলেরা গাড়ি ভাঙ্গা শুরু করে দিল। পুলিশ এসে টিয়ার শেল নিক্ষেপ করলো। এটা তো ভালো লক্ষণ না। আগামীতে যদি এগুলো করতে চায়, তার ফল ভালো হবে না। সরকার পদক্ষেপ নিবে, সরকার আইনশৃঙ্খলাকে স্বাভাবিক রাখার চেষ্টা করবে। ক্ষতিগ্রস্ত হবে বিএনপি।

তিনি বলেন, বিএনপি অর্থনীতিকে ধ্বংস করার অনেক চেষ্টা করেছে। কিন্তু সফল হয়নি। সাংবিধানিক ভিত্তিতে আমরা নির্বাচন করেছি। আমাদের প্রধানমন্ত্রী বিএনপি নেত্রীকে গণভবনে দাওয়াত দিয়েছিলেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ ৫টি মন্ত্রণালয় দিতে চেয়েছিলেন। কিন্তু তিনি আসেননি। এমনকি ওঁর ছেলেকে প্রধানমন্ত্রী দেখতে গেলে ঢুকতে দেয়া হয়নি।

ব্যর্থতা থেকে বিএনপি শিক্ষা নেবে এমন মন্তব্য করে তোফায়েল বলেন, নিষ্পাপ শিশুকে পেট্রোল বোমা মেরে হত্যা ছাড়াও ২৪ জন পুলিশকে হত্যা করা হয়েছে। ৫’শ পোলিং অফিস পুড়িয়ে দেয়া হয়। লাভ হয়নি। এরপর ২০১৫ সালে ৯৩ দিন হরতাল দিয়েছেন, লাভ হয়নি। আমি মনে করবো এই যে ব্যর্থতা, তার থেকে শিক্ষা নেবে বিএনপি। শিক্ষা নিয়ে আগামি নির্বাচনের জন্য প্রস্তুতি নেবে। কারণ আগামি নির্বাচন সঠিক সময়ে এই সরকারের অধীনে এবং নির্বাচন কমিশনের কর্তৃত্বে অনুষ্ঠিত হবে। এর বিকল্প কিছু নেই।

এক্সপো’র উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ড. এম. খায়রুল হোসেন, বিএসইসির কমিশনার, দুই স্টক এক্সচেঞ্জ, সিডিবিএল, ব্রোকারহাউজ, মার্চেন্ট ব্যাংক, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, তালিকাভুক্ত কোম্পানির কর্মকর্তারা।

Share Button

     এ জাতীয় আরো খবর