October 7, 2024, 8:25 pm

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

নিরাপত্তা বাড়ানো হচ্ছে এফডিসিতে

নিরাপত্তা বাড়ানো হচ্ছে এফডিসিতে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সামনে বিএফডিসিতে সহকারী পরিচালক সমিতি ‘সিডাব’-এর নির্বাচন। তাই নির্বাচনকে ঘিরে বহিরাগতরা আসা-যাওয়া করছে ব্যাপকভাবে। এ ছাড়া অন্য নানা কারণেও বহিরাগতদের আনাগোনা বেড়েই চলেছে এখানে।

এসব কারণে বাড়ানো হচ্ছে বিএফডিসির নিরাপত্তা। এই প্রতিষ্ঠানের প্রশাসনিক ও অর্থ বিভাগের পরিচালক লক্ষ্মণ চন্দ্র দেবনাথ এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আমাদের পরিদর্শক দল গঠন করা হয়েছে।

তারা এফডিসির সার্বিক বিষয়ে নজরদারি করছেন। আর আমাদের মূল ফটকে সিসি ক্যামেরা বসানো

হয়েছে। নানা কারণে সামনে বিএফডিসির নজরদারি আরো বাড়ানো হচ্ছে। এদিকে জানা যায়, প্রধান ফটকের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিতদের মধ্য থেকে তিনজনকে এরইমধ্যে বদলি করা হয়েছে। এরা হলেন- রশিদ হাওলাদার, নুরুল হক ও নাজির হোসেন। বিএফডিসির ভাবমূর্তির প্রশ্নে এসব পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে জানা যায়।

এরইমধ্যে নোটিশ দিয়ে সবাইকে জানিয়ে দেয়া হয়েছে যে, সন্ধ্যার পর শুটিং ছাড়া কেউ যেন এফডিসিতে ঘোরাফিরা না করেন। এফডিসির অভ্যন্তরে চলচ্চিত্র সংশ্লিষ্ট সমিতির অফিসগুলোকেও চিঠি দিয়ে এ বিষয়টি অবহিত করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর