July 27, 2024, 9:15 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

শ্রীমঙ্গলে সন্ত্রাসী হামলায় ছাত্রদল নেতা আহত

শ্রীমঙ্গলে সন্ত্রাসী হামলায় ছাত্রদল নেতা আহত
মশাহিদ আহমদ, মৌলভীবাজার


মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সন্ত্রাসী হামলায় এক ছাত্রদল নেতা গুরুতর আহত হয়েছে। গত ১১ নভেম্বর শনিবার রাতে কলেজ রোডে একটি চায়ের দোকানের সামনে তিনি সন্ত্রাসী হামালার শিকার হয়। আহত ছাত্রদল নেতা পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সৈয়দ মোরর্শেদ ছালেহীন নাবিল বলে জানা গেছে।

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নিয়ামুল জানান, নাবিল রিক্সা যোগে বাসায় ফিরছিল। এসময় কলেজ রোডের একটি চা দোকানের সামনে পৌঁছালে ২ ব্যক্তি নাবিলেকে রিক্সা থেকে নামিয়ে দা দিয়ে উপর্যপুরি আঘাত করে।এতে নাবিলের হাত পায়ে মারাত্মক জখম হয়। রাতেই আহত নাবিলকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর