March 5, 2024, 11:07 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

লোহাগাড়ায় আমিরাবাদ-এ কুলিং কর্ণারের ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা; ইয়াবা ব্যবসায়ী আটক-১

লোহাগাড়ায় আমিরাবাদ কুলিং কর্ণারের ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা; ইয়াবা ব্যবসায়ী আটক

 

চট্টগ্রাম প্রতিনিধি

 

চট্টগ্রামে লোহাগাড়াউপজেলার আমিরাবদ ইউনিয়ন রাজঘাটা সংলগ্ন গোল্ডেন কমিউনিটি সেন্টারের সামনের কুলিং কর্ণার হতে এক ব্যবসায়ীকে আটক করেছে লোহাগাড়া পুলিশ। এই সময় তার কাছ থেকে ৫৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত ব্যবসায়ীর নাম মুহাম্মদ জাহেদ (৩০), সে চুনতি ইউনিয়নের নুরুল ইসলামের পুত্র। সূত্রমতে জানাগেছে বিগত কয়েক বছর ধরে মুহাম্ম জাহেদ কুলিং কর্ণারের ব্যবসা পরিচালা করে আসছিল। সে কুলিং কর্ণারের পাশাপাশি ইয়াবা ট্যাবলেটের ব্যবসাও চালাত। গত ২৩ সেপ্টেম্বর বিকাল ৩টায় স্থানীয় ইউপি মেম্বার আতাউর রহমান চৌধুরী বাবুলসহ এলাকাবাসী সাথে নিয়ে ইয়াবা ট্যাবলেট বিক্রি করা অস্থায় পুলিশ তাকে আটক করে। তাৎক্ষনিক খবর পেয়ে লোহাগাড়া থানার পুলিশ অফিসার ইনাচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম(বার)’র নির্দেশে থানার এএসআই মাসুকুর রহমান ও তার সহযোগি পুলিশ ফোর্সদের সাথে নিয়ে ৫৫টি ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসেন। থানার এএসআই মাসুকুর রহমান জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করত সক্ষম হয়েছেন। আটককৃত ইয়াবা ব্যবসায়ী জাহেদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান থানার সেকেন্ড অফিসার এসআই মুহাম্মদ সোহরাওয়ার্দী (সরওয়ার)।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর