July 25, 2024, 8:45 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

লোহাগাড়ায় আমিরাবাদ-এ কুলিং কর্ণারের ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা; ইয়াবা ব্যবসায়ী আটক-১

লোহাগাড়ায় আমিরাবাদ কুলিং কর্ণারের ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা; ইয়াবা ব্যবসায়ী আটক

 

চট্টগ্রাম প্রতিনিধি

 

চট্টগ্রামে লোহাগাড়াউপজেলার আমিরাবদ ইউনিয়ন রাজঘাটা সংলগ্ন গোল্ডেন কমিউনিটি সেন্টারের সামনের কুলিং কর্ণার হতে এক ব্যবসায়ীকে আটক করেছে লোহাগাড়া পুলিশ। এই সময় তার কাছ থেকে ৫৫টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত ব্যবসায়ীর নাম মুহাম্মদ জাহেদ (৩০), সে চুনতি ইউনিয়নের নুরুল ইসলামের পুত্র। সূত্রমতে জানাগেছে বিগত কয়েক বছর ধরে মুহাম্ম জাহেদ কুলিং কর্ণারের ব্যবসা পরিচালা করে আসছিল। সে কুলিং কর্ণারের পাশাপাশি ইয়াবা ট্যাবলেটের ব্যবসাও চালাত। গত ২৩ সেপ্টেম্বর বিকাল ৩টায় স্থানীয় ইউপি মেম্বার আতাউর রহমান চৌধুরী বাবুলসহ এলাকাবাসী সাথে নিয়ে ইয়াবা ট্যাবলেট বিক্রি করা অস্থায় পুলিশ তাকে আটক করে। তাৎক্ষনিক খবর পেয়ে লোহাগাড়া থানার পুলিশ অফিসার ইনাচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম(বার)’র নির্দেশে থানার এএসআই মাসুকুর রহমান ও তার সহযোগি পুলিশ ফোর্সদের সাথে নিয়ে ৫৫টি ইয়াবা ট্যাবলেট সহ তাকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসেন। থানার এএসআই মাসুকুর রহমান জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করত সক্ষম হয়েছেন। আটককৃত ইয়াবা ব্যবসায়ী জাহেদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানান থানার সেকেন্ড অফিসার এসআই মুহাম্মদ সোহরাওয়ার্দী (সরওয়ার)।

Share Button

     এ জাতীয় আরো খবর