February 22, 2024, 6:03 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

ময়মনসিংহে জেএমবির সদস্য সন্দেহে আটক ১

ময়মনসিংহে জেএমবির সদস্য সন্দেহে আটক ১

ডিটেকটিভ নিউজ ডেস্ক

ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার পুলিশ (ডিবি) তারেক মোহাম্মদ (২২) নামে এক যুবককে আটক করেছে। ভালুকা শিল্পাঞ্চল নাসির গ্লাসের সামনের রাস্তা থেকে গত সোমবার সন্ধ্যায় তারেককে আটক করা হয়। ডিবির দাবি, আটক যুবক নিষিদ্ধ-ঘোষিত সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য। ডিবি জানিয়েছে, আটক তারেক নিজেই স্বীকার করেছেন, তিনি জেএমবির সদস্য। ডিবির উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস জানিয়েছেন, এ ঘটনায় ভালুকা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তারেককে গতকাল মঙ্গলবার আদালতে হাজির করানো হয়। এসআই পরিমল চন্দ্র জানান, আটক যুবক ময়মনসিংহ সদর উপজেলার বোররচরের বাসিন্দা। তাঁর কাছ থেকে একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাঁকে আটক করা হয়। এসআই পরিমল জানান, ভালুকার জমিরদিয়া মাস্টারবাড়ি নাসির গ্লাস ফ্যাক্টরির সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাস তল্লাশি করা হচ্ছিল। এ সময় হঠাৎ এক যুবক গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে ধাওয়া করে তাঁকে আটক করা হয়। পরিমল আরো জানান, গত ১৭ আগস্ট হরিববাড়ি ইউনিয়নের কাশর চৌরাস্তা এলাকার একটি বাড়িতে বোমা তৈরির সময় আলম নামে এক জেএমবি সদস্য নিহত হন। আটক তারেক নিহত ওই আলমকে চেনেন বলে স্বীকার করেছেন।

 

ডিটেকটিভ নিউজ ডেস্ক                  ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থার পুলিশ (ডিবি) তারেক মোহাম্মদ (২২) নামে এক যুবককে আটক করেছে। ভালুকা শিল্পাঞ্চল নাসির গ্লাসের সামনের রাস্তা থেকে গত সোমবার সন্ধ্যায় তারেককে আটক করা হয়। ডিবির দাবি, আটক যুবক নিষিদ্ধ-ঘোষিত সংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) সদস্য। ডিবি জানিয়েছে, আটক তারেক নিজেই স্বীকার করেছেন, তিনি জেএমবির সদস্য। ডিবির উপপরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস জানিয়েছেন, এ ঘটনায় ভালুকা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তারেককে গতকাল মঙ্গলবার আদালতে হাজির করানো হয়। এসআই পরিমল চন্দ্র জানান, আটক যুবক ময়মনসিংহ সদর উপজেলার বোররচরের বাসিন্দা। তাঁর কাছ থেকে একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাঁকে আটক করা হয়। এসআই পরিমল জানান, ভালুকার জমিরদিয়া মাস্টারবাড়ি নাসির গ্লাস ফ্যাক্টরির সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহী বাস তল্লাশি করা হচ্ছিল। এ সময় হঠাৎ এক যুবক গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে ধাওয়া করে তাঁকে আটক করা হয়। পরিমল আরো জানান, গত ১৭ আগস্ট হরিববাড়ি ইউনিয়নের কাশর চৌরাস্তা এলাকার একটি বাড়িতে বোমা তৈরির সময় আলম নামে এক জেএমবি সদস্য নিহত হন। আটক তারেক নিহত ওই আলমকে চেনেন বলে স্বীকার করেছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর