February 22, 2024, 5:51 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

মাদক থেকে তরুণদেন রক্ষা করতে হবে : সিংড়ায় প্রতিমন্ত্রী পলক

মাদক থেকে তরুণদেন রক্ষা করতে হবে : সিংড়ায় প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, মাদক সকল অপরাধের মূল। দেশ ও জাতিকে মাদক থেকে রক্ষা করতে হবে, এজন্য সমাজের সবাইকে দায়িত্ব নিতে হবে। অভিভাবকদের পাশাপাশি সমাজের সবাইকে সচেতন হতে হবে, মাদক দ্বারা কেউ আসক্ত না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। মেধাবী, প্রযুক্তি নির্ভর, তারুণ্যদীপ্ত প্রজন্ম গড়তে হবে।

তিনি বলেন, মাদকসেবীরা দেশ ও জনগণের শত্রু, কারণ মাদক সকল অপরাধের মুল। মাদক ব্যবসায়ী, সেবনকারী সবার বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে, প্রশাসনকে তথ্য দিতে হবে। তথ্য দিতে ফোন করতে হবে জরুরি নম্বর ০৯৬১২০০০২২২। প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে মাদকমুক্ত কমিটি সচেতনতায় কাজ করবে।

প্রতিমন্ত্রী রবিবার (১লা অক্টোবর) সকাল ১১ টায় নাটোরের সিংড়া উপজেলা মাদকমুক্ত সিংড়া বাস্তবায়ন কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। এসময় তিনি আরো বলেন, বাঙালির বিজয়ের ইতিহাস, সংগ্রামের ইতিহাস, সে ইতিহাসকে কলঙ্কিত করা যাবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাদকের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলার জন্য তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানান।

সিংড়া মাদকমুক্ত বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মতিয়ার মিলনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, গোল-ই আফরোজ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আতিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বিশ্ব নাথ দাস কাশিনাথ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার আসিফ মাহমুদ, সিংড়া থানার ওসি আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওদুদ মোল্লা, সিংড়া প্রেসক্লাবের সভাপতি এমরান আলী রানা প্রমুখ। পরিচালনা করেন, গোলই আফরোজ সরকারি কলেজের জিএস বেলায়েত হোসেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর