July 13, 2024, 3:07 am

সংবাদ শিরোনাম
রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের মুজিব সড়ক থেকে উদ্ধার হওয়া মরদেহ ঝিকরগাছার আখির মোবাইলে আপত্তিকর ছবি ও ভিডিও ডিলিট না করায় কক্সবাজারে বন্ধুকে হত্যা

মাদক থেকে তরুণদেন রক্ষা করতে হবে : সিংড়ায় প্রতিমন্ত্রী পলক

মাদক থেকে তরুণদেন রক্ষা করতে হবে : সিংড়ায় প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, মাদক সকল অপরাধের মূল। দেশ ও জাতিকে মাদক থেকে রক্ষা করতে হবে, এজন্য সমাজের সবাইকে দায়িত্ব নিতে হবে। অভিভাবকদের পাশাপাশি সমাজের সবাইকে সচেতন হতে হবে, মাদক দ্বারা কেউ আসক্ত না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। মেধাবী, প্রযুক্তি নির্ভর, তারুণ্যদীপ্ত প্রজন্ম গড়তে হবে।

তিনি বলেন, মাদকসেবীরা দেশ ও জনগণের শত্রু, কারণ মাদক সকল অপরাধের মুল। মাদক ব্যবসায়ী, সেবনকারী সবার বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে, প্রশাসনকে তথ্য দিতে হবে। তথ্য দিতে ফোন করতে হবে জরুরি নম্বর ০৯৬১২০০০২২২। প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে মাদকমুক্ত কমিটি সচেতনতায় কাজ করবে।

প্রতিমন্ত্রী রবিবার (১লা অক্টোবর) সকাল ১১ টায় নাটোরের সিংড়া উপজেলা মাদকমুক্ত সিংড়া বাস্তবায়ন কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। এসময় তিনি আরো বলেন, বাঙালির বিজয়ের ইতিহাস, সংগ্রামের ইতিহাস, সে ইতিহাসকে কলঙ্কিত করা যাবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মাদকের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলার জন্য তরুণ প্রজন্মের প্রতি আহ্বান জানান।

সিংড়া মাদকমুক্ত বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মতিয়ার মিলনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, গোল-ই আফরোজ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আতিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি বিশ্ব নাথ দাস কাশিনাথ, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার আসিফ মাহমুদ, সিংড়া থানার ওসি আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওদুদ মোল্লা, সিংড়া প্রেসক্লাবের সভাপতি এমরান আলী রানা প্রমুখ। পরিচালনা করেন, গোলই আফরোজ সরকারি কলেজের জিএস বেলায়েত হোসেন।

Share Button

     এ জাতীয় আরো খবর