February 22, 2024, 5:15 pm

সংবাদ শিরোনাম
ভোলায় ভাষা শহিদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ উপজেলার দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে ৪দিন ব্যাপী বইমেলার উদ্বোধন মাতৃভাষা শহীদের স্মরনে লক্ষ্মীপুরবাসী জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন চিলমারীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায়, মোবাইল দিয়ে কর্মচারীর মাথা ফাটালেন উখিয়ায় নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার জমাজমি সংক্রান্ত বিরোধ, পটুয়াখালীতে মাছের ঘেরের বাঁধ কেটে দিয়েছে প্রতিপক্ষরা, ১০ লাখ টাকার ক্ষতি রংপুরে মোটর মালিক সমিতির নেতাকে লক্ষ্য করে গুলি, আটক ৩ শিমুলতলা বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের আত্মহত্যা

বেনাপোলে অবৈধ অনুপ্রবেশকারী ৩৭ বাংলাদেশি আটক

বেনাপোলে অবৈধ অনুপ্রবেশকারী ৩৭ বাংলাদেশি আটক
বেনাপোল থেকে এনামুল হক


বেনাপোল সীমান্ত পথে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় ৩৭ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি। মঙ্গলবার (২১ নভেম্বর) ভোর ৫টা থেকে বেলা ১১টা পর্যন্ত পৃথক ৩টি অভিযানে ভারত সীমান্তবর্তী এলাকা বেনাপোলের দৌলতপুর ও সাদিপুর মাঠ থেকে ২১ ও ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করেন। আটকদের মধ্যে ১৯ জন পুরুষ, ১১ জন নারী ও ৭টি শিশু। তাদের বাড়ি বাংলাদেশের বিভিন্ন এলাকায়। ভালো কাজের প্রলোভনে বিভিন্ন সময় এরা দালালের মাধ্যমে ভারতে যান। পরে সেখানে কাজ না পেয়ে ফেরার পথে তাদের আটক করে বিজিবি।

বিজিবি জানায়, গোপন খবর আসে সীমান্ত পথে অবৈধভাবে একদল নারী-পুরুষ ভারত থেকে ফিরছে। এ সময় বিজিবি অভিযান চালিয়ে বেনাপোলের সাদিপুর ও দৌলতপুর সীমান্ত থেকে ৩৭ বাংলাদেশিকে আটক করে। তবে বিজিবির অভিযানের খবর পেয়ে পালিয়ে যায় দালাল চক্র।

বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার আব্দুল ওহাব ও দৌলতপুর ক্যাম্পের নায়েক মনিরুজ্জামান বলেন, আটকদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর