February 29, 2024, 8:59 pm

সংবাদ শিরোনাম
উখিয়ায় চাঞ্চল্যকর হত্যাকান্ডের আসামী ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার কক্সবাজারে আগুনে ২১ দোকান পুড়ে ছাই ইসলামপুরে বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে ধর্মমন্ত্রী চেক বিতরণ কুড়িগ্রামে ১৫ নারী কৃষককে দেড় লক্ষ টাকা বিতরণ রংপুরে গঙ্গাচড়ায় পাটচাষিদের প্রশিক্ষণ প্রদান রংপুরে মৌবন হোটেল এন্ড রেস্টুরেন্টে অসন্তোষজনক পরিবেশের কারণে জরিমানা আদায় র‍্যাব-৫, রাজশাহীর অভিযানে বাঘায় ০১ টি বিদেশী পিস্তল গুলি ও ম্যাকজিন উদ্ধার’ ০১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার আন্তর্জাতিক সংস্থার ২৪ জন মিশন প্রধানসহ ৩৪ জন কূটনীতিক কক্সবাজারে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে বছর পেরিয়ে সিজার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য সোনার মানুষ দরকার-ধর্মমন্ত্রী

পটুয়াখালীতে মাছ ধরার ট্রলার বিস্ফোরণে দুই জেলে দগ্ধ, ট্রলার বিধ্বস্ত।

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর মহিপুর থানার  ধূলাস্বার ইউনিয়নের ধোলাই মার্কেট সংলগ্ন সাগর মোহনায় রবিবার রাতে একটি মাছ ধরার ট্রলারে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে ট্রলারটির সামনের অংশ বিধ্বস্ত হয়ে দুই জেলে দগ্ধ হয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, রবিবার রাতে ট্রলারটি ছয় জেলে নিয়ে সাগরে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় জেলেদের রাতের খাবারের জন্য রান্নার প্রস্তুতি নিচ্ছিলো হারুন পাহলান নামের এক জেলে। ট্রলারের ছাদে নামাজ পড়তে ছিল জেলে হাবিব।  অন্য চার জেলে তীরে দাড়িয়ে কথা বলতেছিল।
এসময় হঠাৎ বিস্ফোনের ঘটনা ঘটে।  বিস্ফোরণে ট্রলারটির সামনের অংশ উড়ে যায়। ট্টলারে থাকা গ্যাস সিলিন্ডারটি অক্ষত  থাকলেও কিভাবে বিস্ফোরণ ঘটেছে তা সঠিকভাবে জানাতে পারেনি প্রত্যক্ষদর্শী জেলেরা।
বিস্ফোরণে দগ্ধ জেলে হারুন পহলান ও আবুল সরদার কে কলাপাড়া হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। অবস্থার অবনতি ঘটলে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য প্রথমে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সোমবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়েছে।  তার পা ও শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে । আহত আবুলকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
ধুলাস্বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ আব্দুর রহিম বলেন, সোমবার সকালে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। সেখানে গ্যাস সিলিন্ডার অখ্যাত রয়েছে। সিলিন্ডারটি রয়েছে ট্রলারের পিছনের দিকে আর বিধ্বস্ত হয়েছে ট্রলারের সামনের দিক। যখন এটি বিস্ফোরিত হয় তখন পুরো এলাকা কম্পন ধরে যায়। তবে এটা আসলে কি বিস্ফোরিত হয়েছে তা এখনো স্পষ্ট নয়।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন তালুকদার বলেন, ট্রলারে বিস্ফোরণের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুইজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তদন্ত চলমান, পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।
Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর