March 5, 2024, 10:57 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

ডেঙ্গুতে আরো তিন মৃত্যু, হাসপাতালে ৭১২

অনলাইন ডেস্ক:-

দেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ সময়ে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে আরো ৭১২ জন ভর্তি হয়েছেন।

শনিবার স্বাস্থ্য অধিদফতরের ডেঙ্গুবিষয়ক বিবৃতিতে এ তথ্য জানানো হয়

এতে বলা হয়েছে, নতুন ভর্তি হওয়া ৭১২ জনের মধ্যে ঢাকায় ৪৯৯ জন এবং ঢাকার বাইরে সারাদেশে ২১৩ জন ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিবৃতিতে আরো বলা হয়েছে, দেশের বিভিন্ন হাসপাতালে বর্তমানে ২ হাজার ৪১৬ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে ঢাকার বিভিন্ন হাসপাতালে ১ হাজার ৮৩৮ জন এবং ঢাকার বাইরে সারাদেশে ৫৭৮ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন।

চলতি বছরের ১ জানুয়ারি থেকে এখন পর্যন্ত দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি রোগী ২০ হাজার ২৩৫ জন। এখন পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ১৭ হাজার ৭৫২ জন। আর মৃত্যু হয়েছে ৬৭ জনের।

এদিকে গত ৬ সেপ্টেম্বর ডেঙ্গু আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হয়। এটি এ বছর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে একদিনে সবচেয়ে বেশি মৃত্যু।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর