February 24, 2024, 12:08 am

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে কিশোরী ‘ধর্ষণের শিকার’, সালিশে মীমাংসা

ঠাকুরগাঁওয়ে কিশোরী ‘ধর্ষণের শিকার’, সালিশে মীমাংসা

ডিটেকটিভ নিউজ ডেস্ক


ঠাকুরগাঁওয়ে একটি ‘ধর্ষণের ঘটনা’ অর্থের বিনিময়ে মীমাংসা করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ কয়েকজনের বিরুদ্ধে। সদর উপজেলার রায়পুর ইউনিয়নের বাকসিঁড়ি গ্রামে শুক্রবার এক দিনমজুরের কিশোরী মেয়ে ধর্ষণের শিকার হয় বলে পরিবার ও এলাকাবাসীর অভিযোগ। গত শনিবার স্থানীয় ইউপি চেয়ারম্যান ও গণ্যমান্যরা টাকার বিনিময়ে মীমাংসা করে দেন।
স্থানীয় নাজমুল হক  বলেন, শুক্রবার রাত ৮টার দিকে বাকসিঁড়ি গ্রামের আরমান আলীর ছেলে আবু বক্কর প্রতিবেশী দিনমজুরের ঘরে প্রবেশ করে এবং বিয়ের প্রলোভন দেখিয়ে তার কিশোরী মেয়েকে ধর্ষণ করে। বিষয়টি জানতে পেরে স্থানীয় লোকজন ওই কিশোরী ও আবু বক্করকে আপত্তিকর অবস্থায় আটক করে। পরে স্থানীয়রা রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ও ৮ নম্বর ওয়ার্ড সদস্য সুরেণকে খবর দেন বলে জানান নাজমুল।
চেয়ারম্যান নুরুল ইসলাম  বলেন, গত শনিবার দুপুরে সালিশ বৈঠকে দেড় লাখ টাকার বিনিময়ে বিষয়টি মীমাংসা করা হয়েছে।  আগামী মঙ্গলবার ওই টাকা মেয়ের বাবাকে দেওয়া হবে। মেয়ের ভবিষ্যতর কথা চিন্তা করে বিষয়টি সমাধান করে দেওয়া হয়েছে বলে তিনি জানান।
কিশোরীর বাবা বলেন, আমি চেয়েছিলাম আইনের আশ্রয় নিতে; কিন্তু চেয়ারম্যান, মেম্বারসহ প্রভাবশালী লোকজন আমাকে ভয়ভীতি দেখিয়ে মামলা করতে দেয়নি।  সালিশ বৈঠকের মাধ্যমে দেড় লাখ টাকার বিনিময়ে ঘটনাটি মীমাংসা করে দেন।
ঠাকুরগাঁও থানার ওসি মশিউর রহমান  বলেন, মেয়ের পরিবারকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর