February 25, 2024, 3:12 pm

সংবাদ শিরোনাম
রাজধানীর ধানমন্ডিতে পুলিশের অভিযানে ২৯০ বোতল বিদেশি মদ উদ্ধার’ এক নারী’সহ গ্রেফতার-২ এবারে হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে এলো ৫০ মেট্রিকটন নারিকেল জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন সরিষাবাড়ীতে ফসলের বৃদ্ধিকরণে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত রংপুরে এসএসসির প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকের কারাদণ্ড ইসলামপুরে অতি দরিদ্র পরিবারের জীবনযাত্রার মান পরিবর্তনে গ্র্যাজুয়েশন সভা অনুষ্ঠিত উলিপুরে সংবাদ প্রচারের পর দোকান ঘর সরিয়ে নিতে নোটিশ দিলেন সহকারী কমিশনার ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানালেন ডিএমপি কমিশনার গংগাচড়া স্মার্ট প্রেসক্লাবের সভাপতি আজমীর, সাধারণ সম্পাদক সাগর কুড়িগ্রামের উলিপুরে ৬ জুয়াড়ী গ্রেফতার

কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আহত ৩

কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আহত ৩

মশাহিদ আহমদ, মৌলভীবাজার

মৌলভীবাজারের কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পিইসি পরীক্ষার্থী বৃষ্টি মালাকার (১০), তার পিতা রসই মালাকার (৫৫), মাতা দিপ্তী রানী মালাকার (৪৫) আহত হয়েছেন।

স্থানীয় আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। জানা যায়, গত সোমবার রাতে মুন্সীবাজার ইউনিয়নের ঠাকুর বাজার এলাকায় স্থানীয় ব্যবসায়ী ইসলাম মিয়ার দোকানের সামনে রসই মালাকারের ছেলে প্রফুল্ল মালাকারের অটোরিক্সাটি চালক ভুলবশত: রেখে যায়। এনিয়ে প্রফুল্লের সাথে দোকানীর বাকবিতন্ডা দেখা দিলে বাজার কমিটির সভাপতি ফারুক মিয়া তাৎক্ষনিক বিষয়টি শেষ করে দেন। প্রফুল্ল মালাকার অভিযোগ করে বলেন, এ ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল ৭ টার দিকে ইসলাম মিয়ার নেতৃত্বে আজাদ মিয়া, মিজান মিয়া, মাসুক মিয়া, কালাম মিয়া, জামাল মিয়া, হায়দার মিয়াসহ একদল লোক লাঠি সোঠা নিয়ে আমাকে খোঁজতে থাকে। প্রাণ ভয়ে ঘরের মধ্যে লুকিয়ে পড়ি।

প্রফুল্লকে না পেয়ে তার বাব রসই মালাকার, মা দিপ্তী রানী মালাকার ও একমাত্র ছোট বোন বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ও কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের এবারের পিইসি পরিক্ষার্থী বৃষ্টি মালাকারের উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে।

খবর পেয়ে মঙ্গলবার সকালে কমলগঞ্জ থানার উপ পরিদর্শক কৃষ্ণমোহন দেবনাথের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তৃতি চলছে।এদিকে পিইসি পরিক্ষার্থী বৃষ্টি মালাকারের ভবিষ্যতের কথা চিন্তা করে পরীক্ষা শুরুর ৪০ মিনিট পর বাদুদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী আহাদ মিয়া আহত শিক্ষার্থী বৃষ্টিকে কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিয়ে যায়। আহত অবস্থায় বৃষ্টি মালাকার মঙ্গলবার অনুষ্ঠিত বাংলাদেশ ও বিশ্বপরিচয় পরীক্ষায় অংশগ্রহণ করে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর