July 27, 2024, 9:08 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আহত ৩

কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আহত ৩

মশাহিদ আহমদ, মৌলভীবাজার

মৌলভীবাজারের কমলগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পিইসি পরীক্ষার্থী বৃষ্টি মালাকার (১০), তার পিতা রসই মালাকার (৫৫), মাতা দিপ্তী রানী মালাকার (৪৫) আহত হয়েছেন।

স্থানীয় আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। জানা যায়, গত সোমবার রাতে মুন্সীবাজার ইউনিয়নের ঠাকুর বাজার এলাকায় স্থানীয় ব্যবসায়ী ইসলাম মিয়ার দোকানের সামনে রসই মালাকারের ছেলে প্রফুল্ল মালাকারের অটোরিক্সাটি চালক ভুলবশত: রেখে যায়। এনিয়ে প্রফুল্লের সাথে দোকানীর বাকবিতন্ডা দেখা দিলে বাজার কমিটির সভাপতি ফারুক মিয়া তাৎক্ষনিক বিষয়টি শেষ করে দেন। প্রফুল্ল মালাকার অভিযোগ করে বলেন, এ ঘটনার জের ধরে মঙ্গলবার সকাল ৭ টার দিকে ইসলাম মিয়ার নেতৃত্বে আজাদ মিয়া, মিজান মিয়া, মাসুক মিয়া, কালাম মিয়া, জামাল মিয়া, হায়দার মিয়াসহ একদল লোক লাঠি সোঠা নিয়ে আমাকে খোঁজতে থাকে। প্রাণ ভয়ে ঘরের মধ্যে লুকিয়ে পড়ি।

প্রফুল্লকে না পেয়ে তার বাব রসই মালাকার, মা দিপ্তী রানী মালাকার ও একমাত্র ছোট বোন বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী ও কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের এবারের পিইসি পরিক্ষার্থী বৃষ্টি মালাকারের উপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে।

খবর পেয়ে মঙ্গলবার সকালে কমলগঞ্জ থানার উপ পরিদর্শক কৃষ্ণমোহন দেবনাথের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তৃতি চলছে।এদিকে পিইসি পরিক্ষার্থী বৃষ্টি মালাকারের ভবিষ্যতের কথা চিন্তা করে পরীক্ষা শুরুর ৪০ মিনিট পর বাদুদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী আহাদ মিয়া আহত শিক্ষার্থী বৃষ্টিকে কালীপ্রসাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে নিয়ে যায়। আহত অবস্থায় বৃষ্টি মালাকার মঙ্গলবার অনুষ্ঠিত বাংলাদেশ ও বিশ্বপরিচয় পরীক্ষায় অংশগ্রহণ করে।

Share Button

     এ জাতীয় আরো খবর