March 5, 2024, 9:27 am

সংবাদ শিরোনাম
শিক্ষক হাজির ২জন শিক্ষার্থীও হাজির ২ জন উলিপুরে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন চিলমারীতে এইড-কুমিল্লার ই-কমার্স বিষয়ে সচেতনতা মূলক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত আন্তঃজেলা ডাকাত দলের ০৪ সদস্যকে গোপালগঞ্জের সদর থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব কুড়িগ্রামে ব্রহ্মপুত্রের চরের শিশুদের শিক্ষা উপকরণ দিলো বাফলা পটুয়াখালীতে আগুনে পুড়ে গেছে মাছের আড়তসহ ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান। কুয়াকাটায় পালিত বিশ্ব বন্যপ্রানী দিবস পালিত হয়েছে শার্শায় মরা গরুর মাংস বিক্রির অভিযোগে কসায়সহ দুজনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ভোলায় ২২ লক্ষ মানুষের জন্য নেই ব্লাড ব্যাংক সুন্দরগঞ্জে মাদক ব্যবসা অবাধে চলছে নেই কোন প্রতিকার

আইটেম গার্ল ববি

অনলাইন ডেস্ক:-

ঢালিউডের অন্যতম লাস্যময়ী ও আবেদনময়ী অভিনেত্রী ইয়ামিন হক ববি। এবার আরো একটি নতুন রুপে ধরা দেবেন তিনি। সানী সানোয়ার পরিচালিত ‘ব্ল্যাক ওয়ার’ ছবিতে তার ক্যামিও এপিয়ারেন্স (অতিথি শিল্পী) হবে, একই সঙ্গে ছবির আইটেম গানেও দেখা যাবে।

জানা গেছে, এরই মধ্যে ঢাকার অদূরে একটি শুটিংস্পটে এর দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। ‘চালাও গুলি’ শিরোনামের এই আইটেম গানে কোরিওগ্রাফি করেছেন আলী।

এ প্রসঙ্গে জানতে চাইলে ববি বলেন, বেশ কিছু দিন ধরে নির্মাতা সানী সানোয়ার তার ব্ল্যাক ওয়ার ছবিতে এ কাজটির জন্য বলে আসছিলেন। কিন্তু আমি কাজটি করবো কি করবো না- তা নিয়ে দ্বিধা-দ্বন্দ্বে ছিলাম। পরে ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটিতে যুক্ত হই। এরইমধ্যে আমরা শুটিং শেষ করেছি। বড় আয়োজনে কোরিওগ্রাফার আলীর নির্দেশনায় দারুণ কিছু হতে যাচ্ছে চালাও গুলি শিরোনামের এই গানটি।

আইটেম গানটি নিয়ে আশাবাদী এই নায়িকা আরো বলেন, ইদানিং দেখা যায় বলিউড ও টলিউডের কোনো কোনো আইটেম গান ‘সিগনেচার’ হয়ে ওঠে। সেরকমই একটা কাজ হয়েছে ব্ল্যাক ওয়ার ছবিতে।

উল্লেখ্য, এরই মধ্যে সাড়া ফেলেছে আরিফিন শুভ অভিনীত ‘ব্ল্যাক ওয়ার’ ছবির টিজার। সব কিছু ঠিক থাকলে ছবিটি নতুন বছরের ৬ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ এবং শহীদুজ্জামান সেলিমসহ আরও অনেকে।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর