July 25, 2024, 10:07 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

রাশিয়ায় বিমান দুর্ঘটনায় নিহত ৮

রাশিয়ায় বিমান দুর্ঘটনায় নিহত ৮

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

 

রাশিয়ার পূর্বাঞ্চলীয় খাবারোভস্ক অঞ্চলে দুই ইঞ্জিনের একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে আট আরোহী নিহত হয়েছেন। বুধবার ওই অঞ্চলের নেলকান বিমানবন্দরের দুই কিলোমিটার দূরে যাত্রীবাহী ওই বিমানটি বিধ্বস্ত হয় বলে কর্তৃপক্ষের বরাতে জানিয়েছে বার্তা সংস্থা তাস। খাবারোভস্কের প্রশাসনিক প্রধান স্থান থেকে রওনা হওয়া বিমানটিতে দুই পাইলট ও সাত যাত্রী ছিল বলে তাসের প্রতিবেদনে বলা হয়েছে। নেলকান গ্রাম প্রশাসনের কাজের ব্যাপারে প্রধান ব্যক্তি ভেরা শুলিয়তেভা বলেছেন, “আট যাত্রী নিহত হলেও একটি শিশু বেঁচে রয়েছে।”

 

গুরুতর আঘাতপ্রাপ্ত তিন বছর বয়সী ওই শিশুটিকে হাসপাতালে ভর্তি সাধন হয়েছে বলে জানিয়েছেন তিনি। বিমানটির ধ্বংসস্তূপ থেকে ছয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার সাধন হয়েছে। প্রাথমিক প্রতিবেদনগুলোতে ছয়জনের মৃত্যুর উক্তি জানানো হয়েছিল। স্থানীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটের দিকে প্রথম দুর্ঘটনাটির সংবাদ পাওয়া যায় বলে জানিয়েছেন রাশিয়ার জরুরি মন্ত্রণালয়ের স্থানীয় দপ্তরের এক মুখপাত্র। খাবারোভস্ক এয়ারলাইন্সের ওই বিমানটি ল্যান্ড করার উদ্যোগ নেওয়াকালে দুর্ঘটনায় পড়ে বলে জরুরি বিভাগের একটি সূত্র তাসকে জানিয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর