October 14, 2024, 11:21 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘খ্যাতির সঙ্গে কুৎসাও আসে’: জয়া

‘খ্যাতির সঙ্গে কুৎসাও আসে’: জয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভারতের একটি সংবাদপত্রে সম্প্রতি সাক্ষাৎকার দিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সেখানে তিনি তার অভিনীত সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘দেবী’সহ নানা বিষয় নিয়ে কথা বলেছেন। প্রশ্ন-উত্তর পর্বের একপর্যায়ে তাকে প্রশ্ন করা হয়, আপনি কি বাংলা ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকা? সঙ্গে সঙ্গে নাকচ করে উত্তরে জয়া বলেন, শুনুন এক নম্বরের পরে আর সামনে এগিয়ে যাওয়ার কোনো নম্বর হয় না। তাই আমি এক নম্বরে কোনো দিন থাকতে চাই না। আর সত্যি বলতে কি, এই নম্বরের রেটিং তাদের জন্য যাঁরা ফর্মুলার ছবি করেন। আমি তো তা করি না। আমি যেসব শিল্পমানের ছবি করি তার পরিপ্রেক্ষিতে দর্শকরা যদি বলেন, আমি অভিনয় জানি, পারি। আমি তাতেই খুশি।

কিন্তু সফল নায়িকা হিসেবে গসিপ সামনে এসেছে তার বহুবার। বিশেষ করে এক পরিচালকের সঙ্গে প্রেম নিয়ে জানতে চাইলে জয়া প্রশ্নটি থামিয়ে বলেন, এই পরিচালককে নিয়ে আমায় জড়িয়ে গসিপটা এবার বন্ধ করুন না। প্রসঙ্গ ওঠা মানেই অযথা বিষয়কে গুরুত্ব দেয়া। তবে নায়িকাদের জীবনে রটনা, খ্যাতির সঙ্গে কুৎসাও আসে। তাই বলে কি জয়া আহসান প্রেমে পড়েন না? এর জবাবে জয়া বলেন, অবশ্যই পড়ি। তবে খেয়াল করে দেখবেন আমি একটু সাবধানে থাকি। আমাকে সারাক্ষণ পার্টিতে দেখবেন না। ছবির জন্য সাক্ষাৎকার বা কাজ করলাম, কথা বললাম। এমনই মুখ দেখাতে আজও লজ্জা পাই। সারাক্ষণ পাবলিকের সামনে থাকতে চাই না।

Share Button

     এ জাতীয় আরো খবর