October 14, 2024, 9:19 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আবারো উষ্ণতা ছড়ালেন সানি

আবারো উষ্ণতা ছড়ালেন সানি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

Sunny Leone in film Jism 2

সানি লিওন যখন বলিউডে আসেন, তখন তাকে নিয়ে কম বিতর্ক হয়নি। কখনও মুম্বইতে বাড়ি ভাড়া পাওয়া নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে, আবার কখনও তার পরিচিতি নিয়ে তোলা হয় প্রশ্ন। সম্প্রতি ৩ সন্তান এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে সুখে সংসার করছেন সানি লিওন। মুম্বই’র মহারাস্ট্রের লাতুর থেকে নিশা নামে এক ছোট্ট মেয়েকে দত্তক নিয়ে নিজের সন্তান স্নেহে বড় করে তুলছেন সানি। এরপর সারোগেসির মাধ্যমে জন্ম হয় নোয়া এবং এশার নামে সানির আরও দুই সন্তানের। ৩ সন্তানকে কোলে নিয়ে এরপর সানি জানান, এবার তার পরিবার সম্পূর্ণ। সন্তানদের বড় করে তোলার পাশাপাশি জনপ্রিয় রিয়েলিটি শো’র বিচারক হিসেবেও দর্শকদের প্রশংসা কুড়োতে শুরু করেছেন সানি লিওন। শত ব্যস্ততার মাঝেও সানি যে তার ভক্তদের ভুলে যান না, তা আরও একবার স্পষ্ট করলেন বলিউডের এই সুন্দরী নায়িকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নগ্ন ছবি শেয়ার করে উষ্ণতা ছড়ালেন সানি লিওন। ছবিতে দেখা গেছে তার ঊর্ধাঙ্গে কোনো পোশাকই নেই। যে ছবি শেয়ার করে সানি প্রশ্ন তোলেন, এই ছবির জন্যই কি আপনারা অপেক্ষা করছিলেন? সানি লিওনের এই ছবি প্রকাশ্যে আসার পর ফের নতুন করে আলোচনায় এসেছেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর