October 14, 2024, 9:20 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

অপেক্ষায় সংগীতশিল্পী আঁখি

অপেক্ষায় সংগীতশিল্পী আঁখি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। বিশেষ করে স্টেজ শো নিয়ে যারপরনাই ব্যস্ত তিনি। দেশের বিভিন্ন স্থানে শো করছেন এ শিল্পী। যেহেতু শীত স্টেজের মৌসুম, তাই এই সময়টায় টানা শো নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে এই গ্ল্যামারাস শিল্পীকে। আঁখি আলমগীর বলেন, সারা বছরই স্টেজ শো নিয়ে ব্যস্ত থাকতে হয়। শীতের সময় ব্যস্ততাটা আরো বাড়ে। এবারও তাই হয়েছে। দেশের ভেতর অনেক শো করছি।

আর শো করাটা আমি সব সময় উপভোগ করি। শ্রোতাদের সরাসরি গান শোনাতে খুব ভালো লাগে। তাদের কাছ থেকে সাড়াটাও সরাসরি পাওয়া যায়। এদিকে চলতি বছর আসিফ আকবরের সঙ্গে আঁখির গাওয়া দুটি গান বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে। গান দুটি হলো ‘টিপ টিপ বৃষ্টি’ এবং ‘ওরে পাখি’। এ গানগুলোতে অন্যরকম এক আঁখিকে আবিষ্কার করা গেছে। গান দুটির ভিডিওতে আঁখি ও আসিফের পারফরমেন্স প্রশংসিত হয়েছে বেশ। এ বিষয়ে আঁখি বলেন, গান দুটি আমার খুব পছন্দের। আসিফ আকবরও আমার অত্যন্ত প্রিয় একজন মানুষ। তার সঙ্গে আমার এ গান দুটি শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন। তার জন্য অনেক কৃতজ্ঞতা শ্রোতাদের প্রতি। এদিকে বর্তমানে স্টেজের পাশাপাশি প্লেব্যাক ও নতুন গান নিয়েও ব্যস্ত সময় পার করছেন আঁখি। গত কয়েক মাসে নতুন কয়েকটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন। পাশাপাশি নতুন অডিও গানেও কণ্ঠ দিয়েছেন আঁখি। এ গানগুলো ভিডিও আকারে সামনে প্রকাশ হবে। আঁখি বলেন, যে গানগুলো করেছি তার প্রতিটিই বেশ ভিন্ন ধাঁচের। আমার নিজেরও মনে ধরেছে। সামনে এগুলো ভিডিওসহ প্রকাশ হবে। তার জন্য আর খানিক সময় অপেক্ষা করতে হবে শ্রোতা-দর্শকদের। আমিও অপেক্ষায় আছি এগুলো প্রকাশের। কারণ ভালো কিছু করতে হলে একটু সময় নিয়েই করতে হয়। আশা শ্রোতাদের নতুন গানগুলো ভালো লাগবে।

Share Button

     এ জাতীয় আরো খবর