October 14, 2024, 7:26 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

লাইম লাইটে সানিয়া

লাইম লাইটে সানিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ভারতের বক্স অফিসে একাই রাজত্ব করে চলেছে ‘বাধাই হো’। পাঁচ সপ্তাহে ২০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ইতোমধ্যে এই ছবি! ছবিতে আয়ুষ্মান খুরানার বিপরীতে অভিনয় করেছেন সানিয়া মালহোত্রা। সব মিলিয়ে এখন দারুনভাবে সানিয়া লাইমলাইটে চলে এসেছেন। এর আগে আমির খানের ‘দঙ্গল’ ছবির মাধ্যমে আলোচনায় আসেন তিনি। তবে খুব কষ্ট করে অর্জন করতে হয়েছে এই অবস্থাটা তৈরি করতে। প্রায় ১০ হাজার জনের মধ্যে থেকে অডিশনে সুযোগ পেয়েছিলেন তিনি। ২০১৩ সালে মুম্বই পাড়ি দেন। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এ পপ্রথম ১০০তে ছিলেন তিনি।

বিজ্ঞাপনী ছবিতে অভিনয় শুরু করেন। অথচ এই সানিয়ারই ছোটবেলায় কথা বলার কিছু সমস্যা ছিল। ববিতা ফোগতের চরিত্রই সানিয়াকে পরিচিতি দেয়। তবে তার আগে আমির খানের  প্রোডাকশনে ইন্টার্ন হিসাবে কাজ করেছেন তিনি। তাই প্রোডাকশনের বিভিন্ন কাজ, এমনকি ছবি সম্পাদনা, ভিএফএক্স সম্পর্কেও যথেষ্ট ওয়াকিবহাল তিনি। ছবি আঁকতে খুবই ভালবাসেন সানিয়া। অসম্ভব ভালবাসেন পোষা প্রাণী। সানিয়া ব্যালে ডান্সিংয়ে পারদর্শী। ‘বাধাই হো’-তে তাকে দেখা গিয়েছে একটি নাচের দৃশ্যেও। প্রশংসিতও হয়েছে  সেই নাচ।

Share Button

     এ জাতীয় আরো খবর