October 14, 2024, 7:25 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

নতুন সিদ্ধান্তে স্পর্শিয়া

নতুন সিদ্ধান্তে স্পর্শিয়া

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

টিভি নাটকে নেই দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অনেকেরই অজানা কেন টিভি নাটকে নেই তিনি। তবে এবার তিনি নিজেই বললেন সেই কথা। তার ভাষ্য, টিভি নাটক একদম বন্ধ। নাটকে আর কাজ করতে চাই না। নাটকে ভালো স্ক্রিপ্ট পাই না, চ্যালেঞ্জিং কোনো চরিত্রও নাই। মনের মতো অভিনয়ের সুযোগ পাই না। আগের মতো বাজেটও নাই।

মাঝে তিনটা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছি, আইফ্লিক্সের জন্য। আমি আসলে অভিনয়ের মানুষ হতে চেয়েছি। কিন্তু নাটকে তেমন কোনো চরিত্র পাচ্ছিলাম না। তাই নাটক থেকে দূরে আছি। এই সময়ে ব্যস্ততা কি নিয়ে? এই প্রশ্নের উত্তরে তিনি জানান, এখন চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ডিসেম্বরে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে অর্চিতা স্পর্শিয়ার প্রথম চলচ্চিত্র ‘বন্ধন’। দেড় বছর আগে শুটিং শুরু হওয়া এই ছবির কাজ শেষ হয়েছে। পোস্টারের ফটোশুটেও অংশ নিয়েছেন অভিনয় শিল্পীরা। প্রথম ছবি নিয়ে এই অভিনেত্রী বলেন, পরিচালক অনন্য মামুন বলেছেন, ডিসেম্বরে আমার ‘বন্ধন’ ছবিটি মুক্তি পাবে। পরিচালকের পরিকল্পনা যদি ঠিক থাকে, তাহলে জীবনের প্রথম ছবিটি প্রথমে মুক্তি পাবে। তা না হলে পরের ছবিটি হয়তো আগে মুক্তি পেতে পারে। তিনি আরো বলেন, আমার অভিনীত আরো দুটি ছবির কাজ প্রায় শেষ। দর্শকরা যেকোনো সময় এই ছবিগুলোর ট্রেলার দেখতে পাবেন। শিগগিরই আরো দুটি ছবির কাজ শুরুর পরিকল্পনা চলছে। তবে ছবিগুলোর নাম আর পরিচালকের ব্যাপারে এখনই কিছু বলতে চাই না। সময় হলে বলবো। এতগুলো চলচ্চিত্রে কাজ করার পরেও কেন নীরব? এই প্রসঙ্গে তিনি বলেন, আমি আসলে উল্টো নীতিতে এই কাজগুলো করছি। সাধারণত দেখি, শুটিং শুরুর আগেই ছবি নিয়ে আমাদের দেশে বিশাল আওয়াজ হয়। এরপর অনেক ছবি মাঝপথে বন্ধ হয়ে যায়। তখন নানা কথা হয়। তাই আমি চেয়েছি, ছবির কাজ আগে শেষ হোক। এরপর যত প্রচারণা দরকার হবে, করবো।

Share Button

     এ জাতীয় আরো খবর