October 14, 2024, 5:21 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘যেখানে তোর ছায়া’ নিয়ে সিলেটে আদর-রাহা

‘যেখানে তোর ছায়া’ নিয়ে সিলেটে আদর-রাহা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সিলেটের মনোরম লোকেশনে আজ শুটিং করছেন মডেল একে আজাদ আদর এবং রাহা তানহা খান। কণ্ঠশিল্পী আতিক শামস এবং কনার গাওয়া দ্বৈত এই গানটির শিরোনাম ‘যেখানে তোর ছায়া’। এ গানের মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন ওসমান মিরাজ। তিনি বলেন, সিলেটের বেশকিছু সুন্দর লোকেশনে ভিডিওটির দৃশ্যায়ন শুরু হয়েছে। গানটিতে আদর ও রাহা মডেল হিসেবে কাজ করছেন। রোহানের কোরিওগ্রাফিতে এ গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন আবিদ রনী। এসএস মিউজিক ক্লাবের ইউটিউব চ্যানেলে দর্শকরা এটি কিছুদিন পর দেখতে পাবেন। রাহা তানহা খান বলেন, কাজটি করে বেশ ভালো লাগছে।

গুছানো একটি কাজ হচ্ছে। গানের কস্টিউম ডিজাইন করেছেন মাহফুজ টুটুল। ‘যেখানে তোর ছায়া’ গানটি নিয়ে রাহা তানহা খানের পাশাপাশি মডেল ও অভিনেতা একে আজাদ আদরও বেশ আশাবাদী।

Share Button

     এ জাতীয় আরো খবর