October 14, 2024, 5:15 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

এক মাস পর শ্রদ্ধা কাপুর

এক মাস পর শ্রদ্ধা কাপুর

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এক মাস বিরতিতে ছিলেন। এবার সুস্থ হয়ে আবারও শুটিংয়ে ফিরেছেন শ্রদ্ধা কাপুর। ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন সাইনা নেহওয়ালের বায়োপিক নিয়ে তার উত্তেজনার অন্ত নেই। নতুন ছবিতে সাইনা নেহওয়ালের চরিত্রে অভিনয় করছেন শ্রদ্ধা। সাইনা রূপে কেমন লাগবে শ্রদ্ধাকে, তার জন্য অসংখ্য ভক্তরা প্রতীক্ষায় বসেছিল। সম্প্রতি প্রকাশ্যে এল সাইনার বায়োপিকের ফার্স্ট লুক। শ্রদ্ধা কাপুর ছবির ফার্স্ট লুকের ছবি নিজের ইনস্টাগ্রামে আপলোড করেন। সেই থেকেই প্রশংসায় ভরছে কমেন্ট বক্স।

পাপারাৎজির সুবাদে সেই প্র্যাক্টিস সেশনের বহু ছবিও প্রকাশ্যে এসেছে। জোরদার প্রস্তুতি নিয়েই ময়দানে নেমেছেন শ্রদ্ধা কাপুর। সাইনার আদবকায়দা অনুসরণ করা থেকে শুরু করে ব্যাডমিন্টন খেলা। সবটাই জোর কদমে করছেন অভিনেত্রী। জানা গেছে সাইনার চরিত্রে আসার জন্য কড়া প্রশিক্ষণ নিয়েছেন শ্রদ্ধা। তিনি জানিয়েছেন, আমি অলরেডি ব্যাডমিনটনের ৪০ টা ক্লাস নিয়ে নিয়েছি। ভীষণই কঠিন একটা  স্পোর্ট। কিন্তু আমার খুব আনন্দ হয়েছে এই চরিত্রটা পেয়্ে নিজের জীবনের  স্পোর্টস পারসনকে বের করে আনতে পেরে আমি খুব খুশি। এখন আমি ধীরে ধীরে সাইনার জার্নির সঙ্গে রিলেট করতে পারছি। আমারও ওর মতো জীবনে সাফল্য, ব্যর্থতা, বাধা এসেছে।

Share Button

     এ জাতীয় আরো খবর