October 14, 2024, 5:14 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

‘গন্তব্য’ নিয়ে ফিরছেন আইরিন

‘গন্তব্য’ নিয়ে ফিরছেন আইরিন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা আইরিন অভিনীত বেশকিছু ছবি এরইমধ্যে মুক্তি পেয়েছে। দর্শকের জন্য এবার ভিন্ন স্বাদের একটি ছবি নিয়ে হাজির হচ্ছেন তিনি। ছবির নাম ‘গন্তব্য’। পরিচালনা করেছেন অরণ্য পলাশ। এ ছবিতে আইরিনের নায়ক ফেরদৌস। সম্প্রতি ছবিটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। আইরিন বলেন, এটি একটি জেলে পরিবারের গল্পের ছবি। কাহিনীতে কার্তিক চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস ভাই।

আমি তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছি। গল্পে আছে দুটি ভাগ। একটি শহরের, অন্যটি গ্রামের। এরইমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি। আশা করি, এটি দর্শক পছন্দ করবেন। জেলেপাড়া ও সেখানকার মানুষের জীবনযাপনই এ ছবির মূল বিষয়বস্তু। এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, আমান রেজা, মাসুম আজিজ, কাজী রাজু, আফফান মিতুলসহ আরো অনেকে। ‘গন্তব্য’ ছবিটি প্রযোজনা করেছে সুইট চিলি ফিল্মস। এদিকে এটার বাইরে আইরিন বর্তমানে ‘সেভ লাইফ’ নামে একটি ছবির কাজ শুরু করেছেন। এ ছবিটি পরিচালনা করছেন আমিনুল ইসলাম শোভা। এ ছবিতে ফেরদৌস, পপি ও আনিসুর রহমান মিলনও অভিনয় করছেন। অন্যদিকে আইরিন অভিনীত ‘রৌদ্রছায়া’, ‘পদ্মার প্রেম’, ‘টার্গেট’, ‘আহারে জীবন’ ছবিগুলো এ্রখন মুক্তির অপেক্ষায়।

Share Button

     এ জাতীয় আরো খবর