October 14, 2024, 3:17 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আবারো শোরগোল পুনমের হট ভিডিও নিয়ে

আবারো শোরগোল পুনমের হট ভিডিও নিয়ে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

পুনম পান্ডে। বিতর্কের রানী খেতাব সহজেই তাকে দেওয়া যায়। যে ধরণের ছবি কিংবা ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তা কন্ট্রোভার্সি তৈরি করারই যোগ্য। রাখি সাওয়ান্তের মতো কথায় কথায় ভাইরাল তিনি হন না। পুনমের ভাইরাল হওয়ার করার তার বোল্ড ভিডিও। ফের একটি বোল্ড ভিডিও পোস্ট করে সকলকে তাক লাগিয়েছেন। নিজের ইনস্টগ্রাম হ্যান্ডেলে একটি স্ট্রিপ টিজের ভিডিও পোস্ট করে  বেশ শোরগোল ফেলেছেন। তবে এটা নতুন কিছু না।

এই ধরণের ভিডিও কিংবা ছবি পোস্ট করে সংবাদ শিরোনামে বহুবার এসেছেন তিনি। আর এইভাবেই হেডলাইনে থাকতে অভ্যস্ত নায়িকা। তার একটি নিজস্ব অ্যাপও আছে। যার নাম ‘ঞযবঢ়ড়ড়হধস ঢ়ধহফবুধঢ়ঢ়’ এই অ্যাপেই নাকি আপনি পুনমের অজস্্র ভিডিও  দেখতে পাবেন। প্রতিটি ভিডিও বেশ বোল্ড। সম্প্রতি ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন এটা শুধুমাত্র টিজার। পুরো ভিডিওটি আছে তার  সেই অ্যাপে। যেখান থেকে তার ফ্যানেরা পুরো ভিডিওটি দেখতে পাবেন। টিজারে তিনি তার টি-শার্ট খুলে অন্তর্বাস দেখিয়েছিলেন। যা নিয়ে অসংখ্য মানুষ নানা ধরণের কমেন্ট করেছেন। কেউ তার সম্বন্ধে খারাপ মন্তব্য করেছেন তো কেউ ভালো। তবে এসবে কান দেন না পুনম। নিজের মতোই ভিডিও এবং ছবি পোস্ট করে যান তিনি। তাতে কার কী মনে হল শি জাস্ট ডাজেন্ট  কেয়ার!

Share Button

     এ জাতীয় আরো খবর