October 14, 2024, 3:11 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

চীনা দুই নাগরিকের জন্য জিডি করলেন প্রাণ রায়

চীনা দুই নাগরিকের জন্য জিডি করলেন প্রাণ রায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চীনা দুই নাগরিকের জন্য থানায় জিডি করলেন অভিনেতা প্রাণ রায়। ভিডিও গেমস সফটওয়্যার ইঞ্জিনিয়ার চীনা নাগরিক চিমিং ও লিয়ান। চাকরিসূত্রে বসবাস করেন রাজধানীর পিংক সিটি আবাসিক এলাকার একটি বাসায়। সোমবার দুপুরে বাসার সামনে একটি কুকুরকে ঘোরাঘুরি করতে দেখে লোভ সামলাতে পারেননি। খাওয়ার জন্য সেই কুকুরটিকে ধরে জবাই করেন তারা। এতেই ঘটে বিপত্তি। কুকুরটির মালিক অভিনেতা প্রাণ রায়। নিজের পোষা কুকুরটিকে খুঁজে পাচ্ছিলেন না তিনি।

পরে পাড়া-প্রতিবেশীর কাছ থেকে কুকুর জবাইয়ের ঘটনা জানতে পেরে অভিযোগ করেন পুলিশের কাছে। প্রাণ রায় বলেন, দুপুর ২টার দিকে বাসার পাশের লেক পাড়ে আমার ছয়টি কুকুর খেলা করছিল। সেখান থেকে ১১ মাস বয়সী কুকিজকে (কুকুরের নাম) কয়েকজন চীনা নাগরিক চুরি করে নিয়ে যায়। তারা গলায় তার পেঁচিয়ে জবাই করে চামড়া কল পাড়েই ফেলে রেখে যায়। পাশের বাড়ির ড্রাইভার এসে আমাকে চীনা নাগরিকের কুকুর নিয়ে যাওয়ার বিষয়টি বলেন। সঙ্গে সঙ্গে আমি খুঁজে দেখি আমার একটা কুকুর নেই। বিকেল ৩টার দিকে আমরা গিয়ে দেখি চীনা নাগরিকরা আমার কুকুরটাকে বার্নার দিয়ে পোড়াচ্ছে। সঙ্গে সঙ্গে তাকে আমরা ধরে ফেলি। এরপর থানায় জিডি করি।

Share Button

     এ জাতীয় আরো খবর