October 14, 2024, 3:09 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

বিনা কর্তনে বাপ্পি-মিমের ‘দাগ হৃদয়ের’

বিনা কর্তনে বাপ্পি-মিমের ‘দাগ হৃদয়ের’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সম্প্রতি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে বাপ্পি-মিম অভিনীত এবং তারেক শিকদার পরিচালিত নতুন ছবি ‘দাগ হৃদয়ের’। ছবির নাম প্রথমে শুধু ‘দাগ’ থাকলেও বর্তমানে নামটি পরিবর্তন করা হয়েছে বলেও জানালেন ছবির নির্মাতা। তারেক শিকদার গতকাল বলেন, গত বুধবার সেন্সরে বোর্ডের সদস্যরা আমার ছবিটি দেখেন। সকলে ছবিটি দেখার পর বেশ প্রশংসা করেছেন। বিনা কর্তনে ছবিটি ছাড়পত্র পাওয়ার সংবাদে আমি আনন্দিত। আগামীকাল ছবির সেন্সর সার্টিফিকেট হাতে পাবো। আমি প্রয়াত জনপ্রিয় নির্মাতা চাষী নজরুল ইসলামের সঙ্গে ৩২ বছর সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি। এটি আমার প্রথম ছবি।

দর্শকদের জন্য ভালোভাবে ছবিটি নির্মাণের চেষ্টা করেছি। তিনি আরো বলেন, ছবিতে বাপ্পি-মিমের বাইরে চিত্রনায়িকা আঁচলও অভিনয় করেছেন। ছবির নাম ‘দাগ’ পরিবর্তন করে বর্তমানে রাখা হয়েছে ‘দাগ হৃদয়ের’। এই নামেই সার্টিফিকেট হাতে পাবো। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এ ছবিতে বেশ কয়েকটি সুন্দর গান রয়েছে বলেও জানান তিনি। এরমধ্যে এ ছবির ‘তুমি বাঁধোনি আমাকে’ শিরোনামের গানটির কথা লিখেছেন মোহাম্মদ রফিকুজ্জামান। আলী আকরাম শুভর সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন কনকচাঁপা ও আতিক হাসান। গানটি ইউটিউবে প্রকাশের পর দর্শকরা প্রশংসা করেছে। কামাল আহমেদের গল্প থেকে ছবিটির সংলাপ-চিত্রনাট্যও করেছেন বিশিষ্ট গীতিকার রফিকুজ্জামান। ছবিটি নিয়ে বেশ আশাবাদী বাপ্পী, মিম ও  আঁচল। ‘দাগ হৃদয়ের’ ছবিটি শিগগিরই মুক্তি পাবে।

Share Button

     এ জাতীয় আরো খবর