October 14, 2024, 3:12 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

লিজা আসছেন অনেক কিছু শোনাতে

লিজা আসছেন অনেক কিছু শোনাতে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ক্লোজআপ ওয়ান তারকা কণ্ঠশিল্পী লিজা সম্প্রতি বেশ কয়েকটি গানে কণ্ঠ দিয়েছেন। এরমধ্যে একটি গান খুব যতœ নিয়ে নিজের পৃষ্ঠপোষকতায় তৈরি করেছেন তিনি নিজেই।

গানটি নিয়ে তার অনেক বেশি প্রত্যাশা। এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন পশ্চিমবঙ্গের সঙ্গীতশিল্পী আকাশ সেন। আর সঙ্গীতায়োজন করেছেন এ সঙ্গীতপরিচালক সাজিদ সরকার।

‘অনেক কিছু’ গানটির বিগ বাজেটের একটি ভিডিও নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন লিজা। সপ্তাহ খানের মধ্যেই শুটিংয়ে যাবার কথা রয়েছে তার।

এ প্রসঙ্গে লিজা বলেন, এখন তো আর অ্যালবামের প্রথা নেই। একটি একটি করে গান প্রকাশ করতে হয়। আর একটি গানেই কিন্তু একটা পূর্ণাঙ্গ অ্যালবামের চেয়ে বেশি খরচ হয়, মান বজায় রাখার ক্ষেত্রে। গান ভালো হলে সবাই একটি ভালো ভিডিও নির্মাণের চিন্তা করে। সেই চিন্তা থেকেই ‘অনেক কিছু’র ভালো একটি ভিডিও নির্মাণের সিদ্ধান্ত নেওয়া।

‘ইতিমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান ডিএমএস থেকে গানটির প্রকাশের বিষয়টি নিশ্চিত করেছি। ভিডিওর কাজ সম্পন্ন হলেই গানটির প্রকাশকাল সম্পর্কে সবাইকে জানানো হবে,’ যোগ করে বলেন ‘পাগলি সুরাইয়া’খ্যাত এই শিল্পী।

এছাড়া দেশবরেণ্য সঙ্গীত ব্যক্তিত্ব আহম্মেদ ইমতিয়াজ বুলবুল’র সুর-সঙ্গীতে সম্প্রতি আরও দুটি গানে কণ্ঠ দিয়েছেন লিজা। এরমধ্যে একটি উদ্দীপনামূলক অন্যটি দেশপ্রেমের গান। উদ্দীপনামূলক গানটি দেশের শীর্ষস্থানীয় একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান তাদের প্রচারণায় ব্যবহার করবেন। অন্যদিকে ‘বাংলাদেশ’ শিরোনামের গানটি করেছেন বৈশাখী টেলিভিশনের জন্যে।

Share Button

     এ জাতীয় আরো খবর