October 14, 2024, 1:19 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

নাটকে যে কারণে নেই প্রসূন

নাটকে যে কারণে নেই প্রসূন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গেল ঈদের পর থেকে টিভি নাটকে নেই এই সময়ের দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী প্রসূন আজাদ। এই গ্ল্যামার কন্যাকে সর্বশেষ গেল ঈদে ‘তকদির’ শিরোনামের একটি নাটকে দেখা গেছে। এটিতে তিনি অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে। এই সময়ে টিভি নাটকে কেন নেই এই প্রশ্নের উত্তরে প্রসূন বলেন, টিভি নাটকের জন্য প্রস্তাব পাই। আমার কাছে বেশ কয়েকটি স্ক্রিপ্টও আছে। কিন্তু নিজেকে দর্শকের কাছে বিশেষভাবে তুলে ধরার মতো কোনো গল্প, চরিত্র পাই না। গতানুগতিক গল্প-চরিত্রে কত অভিনয় করা যায়? এই ধরনের গল্পে অভিনয় করার সময় বোরিং লাগে। এসব কারণেই এই মুহূর্তে টিভি নাটক থেকে দূরে আছি।

তবে অভিনয় থেকে দূরে নেই প্রসূন। শুক্রবার একইসঙ্গে দুটি শর্টফিল্মের শুটিং শেষ করেছেন তিনি। শর্টফিল্ম দুটি হলো মুস্তাফিজুর রহমান নাহিদের ‘ভুল বিচার’ ও ‘দৈহিক ভালোবাসা’। প্রসূনের বিপরীতে এই দুটি শর্টফিল্মে দেখা যাবে সাব্বির আহমেদকে। এদিকে খুব শিগগির নতুন দুটি চলচ্চিত্রেও দেখা যাবে এই অভিনেত্রীকে। ছবি দুটি প্রসঙ্গে তিনি বলেন, মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ‘উত্তরণ’ এবং আরো একটি চলচ্চিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছি। অনেক দিন হলো চলচ্চিত্রের জন্য ক্যামেরা-লাইটের সামনে দাঁড়ানো হয়নি। তাই ছবি দুটি শুরু করার আগে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করছি। এখান থেকে নিজেকে একটু গুছিয়ে নিচ্ছি। উল্লেখ্য, শফিকুল ইসলাম খানের ‘অচেনা হৃদয়’ ছবির মধ্য দিয়ে প্রসূনের চলচ্চিত্রে অভিষেক হয়। ২০১৪ সালের দিকে ছবিটি মুক্তি পায়। পরে তিনি ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ শীর্ষক ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হন।

Share Button

     এ জাতীয় আরো খবর