October 13, 2024, 11:15 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

আরো একটি ওয়েব সিরিজে পরীমনি

আরো একটি ওয়েব সিরিজে পরীমনি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

গত ২৪শে অক্টোবর পরীমনি তার জন্মদিনে নতুন এক ওয়েব সিরিজে কাজ করার বিষয়টি সকলকে নিশ্চিত করেন। জন্মদিনের অনুষ্ঠানে পরীমনি জানান, কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী উপন্যাস ‘শেষের কবিতা’ অবলম্বনে এ ওয়েব সিরিজটি নির্মাণ হবে। সেখানে লাবণ্য চরিত্রে অভিনয় করবেন পরীমনি। হিমেল আশরাফের পরিচালনায় ওয়েব সিরিজটি প্রযোজনা করছে কলকাতার আড্ডা টাইমস। এদিকে গতকাল পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ ছবির নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম আরেকটি খবর জানালেন। তিনি বলেন, কয়েকদিন পরই পরীমনি আমার পরিচালনায় নতুন একটি ওয়েব সিরিজে কাজ করবেন। এরইমধ্যে এ বিষয়ে পরীর সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। তবে ওয়েব সিরিজের নামটি এখনো নির্বাচন করিনি।

খুব শিগগিরই সবকিছু সকলকে জানিয়ে দিব। জনপ্রিয় এই নির্মাতার সঙ্গে এরইমধ্যে ওয়েব সিরিজের বিষয়ে মিটিংও করেছেন পরীমনি। তবে সে বিষয়ে মুখ খোলেননি এই অভিনেত্রী। হয়তো দুই ওয়েব সিরিজে দুই লুকে হাজির হয়ে দর্শকদের চমকে দেবেন পরীমনি। এদিকে গত রোববার পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের সঙ্গে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি। ছবিতে পরিচালক সেলিমের সামনে কিছু কাগজপত্র দেখা যায়। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, ‘ডান’ অর্থাৎ ‘হয়ে গেল’। সেই হিসেবে এবং পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের ভাষ্য অনুযায়ী, তার পরিচালনায় খুব শিগগির একটি ওয়েব সিরিজের শুটিংয়ে নামছেন পরীমনি। এর আগে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পান পরীমনি। এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেন ইয়াশ রেহান।

Share Button

     এ জাতীয় আরো খবর