October 13, 2024, 11:10 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

রুপালি পদার্য় ফিরছেন মিম

রুপালি পদার্য় ফিরছেন মিম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

শোবিজ ওয়াল্ডের্র গ্লামারস সেলিব্রেটি বিদ্যা সিনহা মিম। অভিনয় গুণেও দ্যুতি ছড়িয়েছেন চিত্রপাড়ায়। খুব বেশি চলচ্চিত্রে কাজ না করলেও মানসম্মত চলচ্চিত্রে তার অভিনয় বরাবরই প্রশংসা কুড়ায়। সম্প্রতি মিম অভিনীত তারেক শিকদার পরিচালিত ‘দাগ’ চলচ্চিত্রটি সেন্সরবোডের্ জমা পড়েছে। চলতি সপ্তাহে সেন্সর বোডের্ চলচ্চিত্রটি প্রদশির্ত হবে বলে সেন্সর বোডর্ সূত্রে জানা গেছে। এই চলচ্চিত্রে মিমের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এর আগে সিনেমাটির ‘তুমি বাঁধনি আমাকে, তুমি সাধনি আমাকে’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ করা হয়। এতে কণ্ঠ দিয়েছেন কনকচাঁপা ও আতিক হাসান। এতে বাপ্পীর সঙ্গে মিমের অভিনয় দশর্ককে আকৃষ্ট করে।

‘দাগ’ সিনেমাটির কাজ শুরু হলেও পরবতীের্ত নাম পরিবতর্ন করে ‘দাগ হৃদয়ে’ রাখা হয়। এই নামেই সিনেমাটি সেন্সর বোডের্ জমা দেয়া হয়েছে। ভিশন অডিও প্রযোজিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন আঁচল আঁখি, শতাব্দী ওয়াদুদ, ডি জে সোহেল, লিনা ফেরদৌস, ফারুক মজুমদার প্রমুখ।

গল্প লিখেছেন কামাল আহমেদ। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন রফিকুজ্জামান। এতে মোট পাঁচটি গান রয়েছে। এগুলোর সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। ত্রিভুজ প্রেমের এ চলচ্চিত্রের কাজ শুরু হয়েছিল ২০১৬ সালে। নানা সমস্যার কারণে ছবিটির কাজ শেষ করতে সময় লাগে। মিম বতর্মানে কাজ করছেন গোলাম সোহরাব দোদুলের ‘সাপলুডু’ চলচ্চিত্রে। গেল মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হয়েছে মানিকগঞ্জে। এতে মীমের বিপরীতে অভিনয় করছেন আরেফিন শুভ।

২০০৭ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার মাধ্যমে মিডিয়ায় আসেন মিম। একই বছরে হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়। ‘জোনাকির আলো’ চলচ্চিত্রে অভিনয় করে ৩৯তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে মৌসুমীর সঙ্গে যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার অজর্ন করেন তিনি।

Share Button

     এ জাতীয় আরো খবর