October 13, 2024, 7:11 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

স্বাস্থ্যকর্মী হলেন রিয়াজ

স্বাস্থ্যকর্মী হলেন রিয়াজ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা রিয়াজ বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায়ও দারুণ সমাদৃত। এই অভিনেতাকে ছোট পর্দায় এবার দেখা যাবে স্বাস্থ্যকর্মী হিসেবে। সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন রায়হান জুয়েল। এটিতে স্বাস্থ্যকর্মীর ভূমিকায় থাকছেন তিনি। আগামি মাসে এটি প্রচারে আসবে বলে জানান নির্মাতা। বিজ্ঞাপনটি প্রসঙ্গে রিয়াজ বলেন, এ বিজ্ঞাপনচিত্রে আমাকে স্বাস্থ্যকর্মী হিসেবে উপস্থাপন করা হয়েছে। গেল ২১শে অক্টোবর হবিগঞ্জে এটির চিত্রায়ণ হয়েছে।

অনেক ভালো একটি গল্প। সমাজ সচেতনতামূলক একটি কাজ এটি। এমন কাজে নিজেকে জড়াতে পারলে ভালো লাগে। অনেক দিন পর মনের মতো একটি বিজ্ঞাপনে কাজ করেছি। এদিকে গেল ২৬শে অক্টোবর ছিল এই অভিনেতার জন্মদিন। নায়ক সালমান শাহর তুমুল জনপ্রিয়তার সময় ’৯৫ সালের দিকে চলচ্চিত্রে আগমন তার। নিজের স্টাইল, অভিনয়ের সাবলীলতা আর কাজের প্রতি ভালো লাগার সূত্রে নামের সঙ্গে জনপ্রিয়তার তকমা লাগতে বেশিদিন সময় লাগেনি চিত্রনায়ক রিয়াজের। সালমান-পরবর্তী সময়টাতে তিনিই হয়ে উঠেছিলেন নির্মাতাদের প্রথম ও সেরা পছন্দ। ‘প্রাণের চেয়ে প্রিয়’, ‘বিয়ের ফুল’, নারীর মন’ ও ‘হৃদয়ের কথা’সহ অনেক ব্যবসা সফল ছবি তিনি উপহার দিয়েছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর