October 13, 2024, 7:15 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

মন্দিরা ফের বিতর্কে

মন্দিরা ফের বিতর্কে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে অভিনয় কিংবা উপস্থাপনায় তেমন একটা দেখা যায় না এক সময়ের জনপ্রিয় মুখ মন্দিরা বেদীকে। প্রথমদিকে ‘শান্তি’ নামক সিরিয়ালের নাম ভূমিকায় অভিনয় করে আলোচনায় এসেছিলেন এ অভিনেত্রী। এরপর খেলার মাঠেও তিনি সফল। ক্রিকেটের ধারাভাষ্যকার হয়ে ভারতের প্রথম নারী হিসেবে ব্যাপক সফলতা পান মন্দিরা। এরপর অবশ্য বেশ কয়েক বার হট ফটোশুট করে আলোচিত-সমালোচিত হয়েছেন। বিশেষ করে অযথাই বিকিনি পরে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিতর্কিত হন। সাম্প্রতিক সময়ে ফের বিতর্কে জড়ালেন মন্দিরা। ইনস্টাগ্রামে ভিডিও করে এবার শাড়ি পরা শেখালেন তিনি।

ভিডিওতে খোলামেলা হয়ে শাড়ি পরার প্রথম থেকে শেষ অবধি পরে দেখালেন মন্দিরা। ক্যাপশনে তিনি লিখেছেন, অনেকেই শাড়ি পরতে পারেন না বলে জানান।

যারা পরতে পারেন না, তাদের জন্য এই ভিডিও। এই ভিডিওর বিপরীতে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকে মন্দিরাকে সাধুবাদ জানিয়েছেন। অনেকে বলেছেন, অহেতুক শরীর প্রদর্শনটা না করলেই হতো। আবার অনেকে বলেছেন নতুন করে আলোচনায় আসতেই এই শাড়ি পরা শেখানোর ভিডিও আপলোড করেছেন তিনি।

 

Share Button

     এ জাতীয় আরো খবর