October 13, 2024, 5:25 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

এবার বলিউডের ছবিতে সিয়াম

এবার বলিউডের ছবিতে সিয়াম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় মুখ সিয়াম আহমেদ ‘পোড়ামন টু’ ছবিতে অভিনয় করে এরইমধ্যে দর্শকদের কাছে পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। আর পূজা চেরি তার বিপরীতে এ ছবিতে অভিনয় করার আগে ‘নূরজাহান’ ছবিটি নিয়ে বড় পর্দায় হাজির হন। ‘পোড়ামন টু’ ছবির কাজ শেষ করার পর সিয়াম-পূজার নতুন ছবি ‘দহন’ অল্প কিছুদিনের মধ্যেই বড় পর্দায় মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। এরইমধ্যে সিয়াম ও পূজার ক্যারিয়ারে আরো একটি হাওয়া লাগতে যাচ্ছে। সেই খবরটি গতকাল জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ। তিনি বলেন, সিয়াম ও পূজা এবার বলিউডে কাজের সুযোগ পেয়েছে। এ ছবির নাম ‘জ¦লন’।

বলিউডের রেমো ডি সুজার প্রতিষ্ঠানের ব্যানারে এটি নির্মাণ হওয়ার কথা রয়েছে।

এদিকে এ ছবির জন্য কয়েকদিন পরই ভারতের মুম্বই যাবেন পূজা চেরি। তিনি নতুন এ ছবির বিষয়ে বলেন, আমি ও সিয়াম এ ছবিতে কাজ করতে যাচ্ছি। মুম্বইয়ে শুটিং হবে ছবিটির। বর্তমানে ‘দহন’-এর ডাবিং চলছে। একদিনের মধ্যে ডাবিং শেষ হবে, এরপর এ ছবির জন্য প্রস্তুতি নেবো। এ ছবিটি পরিচালনা করবেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার ও নির্মাতা জায়েস প্রধান। ছবিটি নিয়ে সিয়ামও বেশ আশাবাদী।

এদিকে জানা যায়, জায়েস প্রধান বলিউডের জনপ্রিয় অনেক ছবিতে কোরিওগ্রাফি করেছেন। আর চলতি বছরের জুলাই মাসে তার পরিচালনায় ‘নওয়াবজাদে’ নামের হিন্দি ছবিটি মুক্তি পায়। ছবিতে নতুন মুখ ইশা রিখি এবং রাঘব জুয়াল অভিনয় করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর