October 13, 2024, 3:14 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

চলচ্চিত্রে ফেরার ইচ্ছে তামান্নার

চলচ্চিত্রে ফেরার ইচ্ছে তামান্নার

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

আবারো চলচ্চিত্রে ফেরার ইচ্ছে প্রকাশ করছেন সুইডেন প্রবাসী নায়িকা তামান্না। প্রয়াত শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘ভ-’ ছবিখ্যাত এ চিত্রনায়িকা নিজেকে মানসিকভাবে যেমন পরিবর্তন করেছেন ঠিক তেমনি চলচ্চিত্রে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুতও করেছেন। মুঠোফোনে গতকাল সকালে তার সঙ্গে কথা হলে তামান্না বলেন, দেখতে দেখতে জীবন থেকে কীভাবে যেন রোবটের মতো ২০টি বছর পেরিয়ে গেছে। এই ২০ বছর আমাকে কেউ যেন কন্ট্রোল করছিল। আমি রোবটের মতো শুধু নির্দেশনাই শুনছিলাম। আমি এতটাই বোকা এবং আবেগী ছিলাম যে নিয়ন্ত্রিত হয়ে জীবনযাপন করছি তা বুঝতে পারিনি। কিন্তু এই সময়ে এসে তা আমি উপলব্ধি করছি। আর তাই আমার ফেলে আসা চলচ্চিত্র জীবনে আবার ফিরে যেতে চাচ্ছি।

তাই সুইডেনে আমি আমার সেই শুরুর তামান্নাকেই খুঁজে বের করার চেষ্টা করছি। আমি আমার নিজেকে খুঁজে বের করার চেষ্টা করছি। যে কারণে আমি সুইডেনে একটি কালচারাল এসোসিয়েশনে কাজ করছি প্রায় দু’বছর ধরে। আমার প্রচ- আত্মবিশ্বাস যে দেশে ফিরলে চলচ্চিত্রে আমি আমার নিজেকে আবারো প্রমাণ করতে পারবো। প্রসঙ্গত তামান্না সর্বশেষ মঈন বিশ্বাসের ‘পাগল তোর জন্য রে’ চলচ্চিত্রে অভিনয় করেন।

Share Button

     এ জাতীয় আরো খবর