October 13, 2024, 11:16 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

হিমি এবার স্বপ্নিলের গানে

হিমি এবার স্বপ্নিলের গানে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কলকাতার স্বনামধন্য রবীন্দ্রসংগীতশিল্পী শ্রাবণী সেন। আর বাংলাদেশের চলতি প্রজন্মের জনপ্রিয় তরুণ রবীন্দ্রসংগীতশিল্পী স্বপ্নিল সজীব। এবার দুই দেশের এই দুই শিল্পী একটি গানে কণ্ঠ দিলেন। ‘আজি ঝর ঝর’ শীর্ষক জনপ্রিয় রবীন্দ্রসংগীতটি একসঙ্গে গেয়েছেন তারা। গানটির সংগীতায়োজন করেছেন আমজাদ হোসাইন। আসছে দুর্গা পূজায় এটি ভিডিও আকারে প্রকাশ করবে ঢুলি। গানের সঙ্গে মিল রেখেই গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। আর এখানে স্বপ্নিলের সঙ্গে অংশ নিয়েছেন প্রথম আসরের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ হিমি।

এ প্রসঙ্গে শ্রাবণী সেন বলেন, এটা আমার খুব প্রিয় একটি গান। স্বপ্নিলের সঙ্গে আমি গানটি গেয়েছি। অসাধারণ একজন মানুষ সে। গানটির সুন্দর একটি ভিডিও করা হয়েছে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার। এদিকে, স্বপ্নিল সজীব গানটি প্রসঙ্গে বলেন, এটা আমার জন্য ভালো লাগার একটি বিষয় যে স্বনামধন্য সংগীতশিল্পী শ্রাবণী সেনের সঙ্গে প্রথমবারের মতো গান করলাম। অডিওর সঙ্গে মিল রেখে এর ভিডিওটিও চমৎকারভাবে নির্মাণ করা হয়েছে। এর ভিডিওতে আমার সঙ্গে অংশ নিয়েছে হিমি। সব মিলিয়ে পূজায় এ গানের ভিডিওটি সবার ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।

Share Button

     এ জাতীয় আরো খবর