October 13, 2024, 11:19 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

বিবাহিত মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার লাবনী

বিবাহিত মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার লাবনী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এবার মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার যাকে নিয়ে বেশি ট্রল হয়েছে তিনি হলেন আফরিন লাবনী। এবার তার সম্পর্কে জানা গেল ভয়ংকর তথ্য। লাবনী বিবাহিত এবং একইসঙ্গে তার নামে রয়েছে চুরির মামলা। তার স্বামীর নাম আতাউর রহমান আতিক। তিনি জামালপুর সদর বাগেরহাটা কলেজ রোডের বাসিন্দা। জামালপুর কোর্টে  গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয় তাদের। ডিভোর্সের পর লাবণীর নামে দুটি চুরির মামলাও হয়।

মামলাগুলো এখনও নিষ্পত্তি হয়নি। এ প্রসঙ্গে  লাবণীর সাবেক স্বামী আতাউর রহমান আতিক বলেন, ২০১২ সালের শেষের দিকে আমাদের চেনা জানা শুরু হয়। এরপর প্রেম। তখন আমি ঢাকাতেই থাকতাম। ভালোবেসে বিয়ে করেছিলাম। কিন্তু সে ভালোবাসার মর্যাদা দেয়নি। ওর মায়ের চিকিৎসা আর ওর পিছনে অনেক টাকা ব্যয় করেছি। চকবাজারে সামসুল হক টাওয়ারে ওর নামে (আফরিন এস এল এন্টারপ্রাইজ) আমার দুটি দোকান ছিল, যা এখন নেই। সে আমার অনেক টাকা নিয়ে ভেগে যায়। ওর নামে চুরির মামলাও করেছি। মামলার এখন চার্জশিট হচ্ছে। গত বছর থেকে শুরু হওয়া মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ইভেন্টের প্রতিযোগীদের গোপন বিয়ে কেলেংকারি যেন থামছেই না। কারণ সেই বছর সবচেয়ে বেশি আলোচিত ছিল জান্নাতুল নাঈম এভ্রিলের বিয়ে গোপন করার বিষয়টি। তাই এবার আয়োজকরা বিষয়টি নিয়ে সাবধান থাকার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু তাতে শেষ রক্ষা হলো না।

Share Button

     এ জাতীয় আরো খবর