October 13, 2024, 11:14 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

জেরিন খান প্রেমে মজেছেন

জেরিন খান প্রেমে মজেছেন

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ক্রিকেটের সঙ্গে বলিউডের সম্পর্ক নতুন কিছু নয়। মনসুর আলি খান পতৌদি-শর্মিলা ঠাকুর থেকে শুরু করে বিরাট কোহলি-আনুশকা শর্মা- এরকম অনেক উদাহরণ রয়েছে। এবার নতুন করে বলিউডের নায়িকার সঙ্গে এক ক্রিকেটারের সম্পর্কের খবর ডালপালা মেলেছে। শোনা যাচ্ছে ক্রিকেটারের প্রেমে মজেছেন জেরিন খান। তবে কোনো ভারতীয় ক্রিকেটার নন। পাকিস্তানের ওপেনার ফখর জামানের সঙ্গে নাম জড়িয়েছে তার। এর আগে পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহিদ আফ্রিদির সঙ্গে তার নাম জড়িয়েছিল। কিন্তু জেরিন তা অস্বীকার করেছিলেন।

ভারতীয় গণমাধ্যমে খবর, টেনিস তারকা সানিয়া মির্জা যেমন শোয়েব মালিককে বিয়ে করেছিলেন, ঠিক সেভাবেই সীমান্তের ওপারে ভালোবাসার মানুষ খুঁজে পেয়েছেন জেরিন। আর সেই ব্যক্তি হলেন ফখর জামান। জানা গেছে, জেরিন এই পাকিস্তানি ক্রিকেটারের প্রেমে বেশ ভালোই মজেছেন। তাদের ডেটিংও করতে দেখা গেছে কয়েকবার। এখন দেখার বিষয় এই প্রেম শেষ পর্যন্ত কোথায় ঠেকে।

Share Button

     এ জাতীয় আরো খবর