October 13, 2024, 9:21 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ৯) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

রাইমা সেন ও অপূর্ব এবার ধ্রুব গুহ’র গানে

রাইমা সেন ও অপূর্ব এবার ধ্রুব গুহ’র গানে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন সংগীতশিল্পী ধ্রুব গুহ। নতুন একটি গান করেছেন তিনি। গানের শিরোনাম ’তোমার উঁকি ঝুঁকি’। তারিক তুহিনের কথায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন। আর সঙ্গীতায়োজনে ছিলেন বরাবরের মতো তরিক আল ইসলাম।  কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার। এ গানের ভিডিওতে মডেল হয়েছেন ভারতের কিংবদন্তী  অভিনেত্রী সুচিত্রা সেন এর নাতনী ও অভিনেত্রী রাইমা সেন  এবং বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা অপূর্ব। থাকছেন ধ্রুব নিজেও। গল্পনির্ভর এই গান ও ভিডিও প্রসঙ্গে ধ্রুব বলেন-  গান এবং ভিডিও শুধু দর্শক- শ্রোতাদের নাচানোর জন্য নয়।

ভাবানোর জন্যও। আমি আমার আগের গান এবং গানের ভিডিওতে দর্শক-শ্রোতাদের ভাবিয়েছি। এবারের ভিডিওতেও তাই। এবারের ভিডিওতে রাইমা সেন এবং অপুর্ব যুক্ত হয়েছেন। এটা আমার  ভক্ত শ্রোতাদের জন্য একটি দারুন খবর বলে আমি মনে করি। আশা করছি আমার অতীতেত গানের ন্যায় এই গানটিও শ্রোতারা গ্রহণ করবেন। বাকিটা গান প্রকাশের পর বোঝা যাবে। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে খুব শিঘ্রই গানটি প্রকাশ হবে।

Share Button

     এ জাতীয় আরো খবর