July 19, 2024, 9:13 am

সংবাদ শিরোনাম
বোরহানউদ্দিন থানা পুলিশের অভিযানে ১০ হাজার ইয়াবাসহ যুবক আটক পার্বতীপুরে নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাই চেয়ারম্যানদ্বয়ের সংবর্ধনা রাজধানীর নিউমার্কেট এলাকা হতে জাল সার্টিফিকেট ও জাল সার্টিফিকেট তৈরীর সরঞ্জামাদিসহ ০২ জন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০ র‌্যাব-১০ এর অভিযানে মুন্সীগঞ্জের লৌহজং এলাকা হতে ইয়াবাসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে ভারী বৃষ্টিপাত পাহাড় ধ্বসে নারী-শিশু নিহত পীরগঞ্জে মসজিদের দোহাই সরকারি খাস জমির গাছ কর্তন পার্বতীপুরে বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক হোসেন এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দারুসসালাম লাফনাউট মাদ্রাসার দস্তারবন্দী নিবন্ধন ফরম বিতরণ শুরু পীরগঞ্জে নিখোঁজের একদিন পর শিশু’র লাশ উদ্ধার মাদক মামলায় ১৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানাভুক্ত দীর্ঘদিন পলাতক আসামী আলাউদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-১০

খালিদ লতিফ পাঁচ বছর নিষিদ্ধ

খালিদ লতিফ পাঁচ বছর নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক


স্পোর্টস ডেস্ক
স্পট ফিক্সিংয়ের অভিযোগে ৫ বছরের জন্য নিষিদ্ধ হলেন পাকিস্তানের ক্রিকেটার খালিদ লতিফ। তার বিরুদ্ধে আনা ছয়টি অভিযোগ প্রমাণিত হওয়ায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দুর্নীতি বিরোধী ট্রাইব্যুনাল বুধবার এ রায় দেন।
চলতি বছর শুরুর দিকে পাকিস্তান ক্রিকেট লিগে (পিসিএল) মোহাম্মদ ইরফান, শাহজিব হাসান ও শারজিল খানকে ফিক্সিংয়ের জন্য প্ররোচিত করেছিলেন খালদ। এই ঘটনায ৩১ বছর বয়সী ব্যাটসম্যানকে অন্যতম হোতা হিসেবে বিবেচনা করা হচ্ছে।
পিসিএলে ফিক্সিংয়ের অভিযোগে প্রথম শারজিল খান গত মাসে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন। আরেক ক্রিকেটার নাসির জামসেদের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে এখনো শুনানি শুরু হয়নি। নাসির জামসেদকে এই কাজে প্রধান হোতা মনে করা হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর