May 22, 2024, 10:54 am

সংবাদ শিরোনাম
পীরগাছায় আনসার দলনেতা আনিসুর রহমানের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিতে ভুক্তভোগীদের ক্ষোভ কক্সবাজারে জোড়া খুনের মামলার আসামী ৬ জন কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা পটুয়াখালীতে মন্দিরে ডুকে ৩টি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্বরা পটুয়াখালীতে প্রাকৃতিক দুর্যোগ বিষয়ক সচেতনতামুলক কর্মশালা অনুষ্ঠিত দৈনিক নবচেতনা পত্রিকার ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত চিলমারীতে বিধি বহির্ভূতভাবে শিক্ষক প্রতিনিধি নির্বাচন স্থগিতের প্রতিবাদে সংবাদ সম্মেলন রামু উপজেলা বিএনপির তিন নেতা বহিষ্কার সুন্দরগঞ্জে দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ দিনাজপুরে চতুর্থ পর্যায়ে উপজেলা পরিষদ নির্বাচনে ৩ উপজেলায় প্রতিক বরাদ্দ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

খালিদ লতিফ পাঁচ বছর নিষিদ্ধ

খালিদ লতিফ পাঁচ বছর নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক


স্পোর্টস ডেস্ক
স্পট ফিক্সিংয়ের অভিযোগে ৫ বছরের জন্য নিষিদ্ধ হলেন পাকিস্তানের ক্রিকেটার খালিদ লতিফ। তার বিরুদ্ধে আনা ছয়টি অভিযোগ প্রমাণিত হওয়ায় পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) দুর্নীতি বিরোধী ট্রাইব্যুনাল বুধবার এ রায় দেন।
চলতি বছর শুরুর দিকে পাকিস্তান ক্রিকেট লিগে (পিসিএল) মোহাম্মদ ইরফান, শাহজিব হাসান ও শারজিল খানকে ফিক্সিংয়ের জন্য প্ররোচিত করেছিলেন খালদ। এই ঘটনায ৩১ বছর বয়সী ব্যাটসম্যানকে অন্যতম হোতা হিসেবে বিবেচনা করা হচ্ছে।
পিসিএলে ফিক্সিংয়ের অভিযোগে প্রথম শারজিল খান গত মাসে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন। আরেক ক্রিকেটার নাসির জামসেদের বিরুদ্ধে অভিযোগের বিষয়ে এখনো শুনানি শুরু হয়নি। নাসির জামসেদকে এই কাজে প্রধান হোতা মনে করা হয়।

Share Button

     এ জাতীয় আরো খবর