October 10, 2024, 7:25 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

নতুন খবর নিয় রুবিনা

নতুন খবর নিয় রুবিনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

ঈদের পর চিত্রনায়িকা নিঝুম রুবিনা অভিনীত নতুন ছবি ‘মেঘকন্যা’ মুক্তি পাবে। ছবিটি প্রযোজনা করেছেন জয়া মিডিয়া প্রোডাকশন। আসছে ২৭শে জুলাই ছবিটি মুক্তি পাবে। সম্প্রতি জয়া মিডিয়ার নতুন অফিস নেয়া উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে একটা গেট টুগেদার অনুষ্ঠান করা হয়। সেখানে জয়া মিডিয়ার কর্ণধার ও প্রযোজক এ, জেড, এম জাহাঙ্গীর কবির, পরিচালক বদিউল আলম খোকন, ফাইট ডিরেক্টর আরমান, চিত্রনায়ক জায়েদ খান, চিত্রনায়িকা নিঝুম রুবিনাসহ অনেকে উপস্থিত ছিলেন। নিঝুম রুবিনা এ প্রসঙ্গে বলেন, জয়া মিডিয়া থেকে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছি আমি।

তবে এরমধ্যে প্রথম মুক্তি পাবে ‘মেঘকন্যা’। এ ছবির মুক্তির আগে একটা মিডিয়া অফিস নেয়া জরুরি ছিল। মগবাজারে এই নতুন অফিস নেবার পাশাপাশি সবার সঙ্গে দেখা করাই ছিল আমাদের মূল উদ্দেশ্য। ‘মেঘকন্যা’ ছবিতে চিত্রনায়ক ফেরদৌসের বিপরীতে অভিনয় করেছেন নিঝুম রুবিনা।

Share Button

     এ জাতীয় আরো খবর