October 10, 2024, 5:22 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি

ঈদে একসঙ্গে নোবেল-মম

ঈদে একসঙ্গে নোবেল-মম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তৃতীয়বারের মতো আবারো জুটি হয়ে ঈদে টিভি পর্দায় আসছেন জনপ্রিয় মডেল-অভিনেতা নোবেল ও মম। ‘অচেনা অতিথি’ শিরোনামের একটি নাটকে এই জুটিকে ঈদে দেখা যাবে। রিয়াজুল আলম শাওনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা কৌশিক শংকর দাশ। নাটকটি ঈদের পঞ্চম দিন রাত ৯টা ৩৫ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে। ‘প্রতিশোধ’ নামের একটি নাটকে প্রথমবার জুটি বেঁধেছিলেন নোবেল-মম। গেল বছরের মে মাসে এই নাটকটির শুটিং হয়েছিল।

তার কিছুদিন পর তারা আবারো জুটি বেঁধে কাজ করেন ‘ছায়া’ শীর্ষক একটি নাটকে। সেটি রচনা করেছিলেন বিপাশা হায়াত এবং পরিচালনা করেছিলেন তানিয়া আহমেদ।

Share Button

     এ জাতীয় আরো খবর